Wednesday, January 26, 2011

সমুদ্র সুখ (samudra sukh)

















বাইরে ঝিরিঝিরি বৃষ্টি পড়ছে। গ্রীষ্মের খরতাপে অতিষ্ট শহরবাসির দুঃখে ব্যথিত হয়ে যেন মন খারাপ করে আকাশ তার কান্নার জল এ ধরনীতে ছড়িয়ে দিচ্ছে। অমি জানালার পাশে গালে হাত দিয়ে বসে আছে। পৃথিবীর এ বিমর্ষ রূপ দেখতে দেখতে সে নিজেও যেন এর মাঝে হারিয়ে যেতে চাইছে। কদিন হল অমি তার এলাকার এক পরিচিত ভাইয়ের বাসায় আছে। বাবা-মা সপ্তাহখানেকের ছুটি কাটাতে কক্সবাজার গিয়েছে। রওনা দেওয়ার দিনই ওর ক্লাস টেনের টেস্ট পরীক্ষার শেষদিন ছিল বলে বাসার কাছেই থাকায় ওকে এখানে রেখে গিয়েছেন ওরা, ওদের সাথে অনেকদিনের পরিচয় অমিদের। বাসায় লোক বলতে অবশ্য এখন ওর নীলা ভাবীই আছে। ওর ভাইয়া থাকে ইটালীতে; সেখান থেকে বছরে বড়জোর একবার কি দুবার দেশে আসেন। অন্য সময় নীলা ভাবীর শ্বাশুরী থাকেন, তিনিও কয়েকদিনের জন্য মেয়ের বাড়িতে বেড়াতে গিয়েছেন। দুদিন হল অমির পরীক্ষা শেষ হয়েছে, তার পরেও অমি না পারছে কোথাও যেতে না কোন মজার কিছু করতে। সারাদিন বাসায় বসে গল্পের বই পড়ে আর টিভি দেখে কতই বা সময় কাটানো যায়? তাও ভাবীর সাথে মজার মজার গল্প করে দিনের কিছু সময় কেটে যায়, নাহলে ওর এবারের ছুটিটা একেবারে যাচ্ছেতাই হত। জানালার পাশে বসে থেকে এসব সাতপাচ ভাবছিল অমি।

‘কিরে তুই এখনো জেগে? ঘুমাবি না? ’ ভাবীর কথায় অমির বাস্তবে ফিরল।
‘আ…হ্যা…এইতো যাচ্ছি’ অমি চেয়ারটা থেকে উঠে ভাবীর দিকে তাকালো। ভাবী একটা সালোয়ার কামিজ পড়ে আছে। নীলা অমি থেকে বড়জোর দুই কি তিন বছরের বড় হবে। এই বয়েসে যা হয়, কোনকিছুই যেন নীলার উদ্ভিন্ন যৌবনকে ঢেকে রাখার মত যথেষ্ট মনে হয় না। ঢিলেঢালা কাপড়ের উপর দিয়েও যেন যৌবনের সে বাধভাঙ্গা বাকগুলো ফেটে পড়তে চায়। অমি উঠে ভাবীর সাথে ড্রইংরুমের দিকে পা বাড়ায়। নীলা ভাবীদের বাসাটা ছোট; একটা বেডরুম, ড্রইংরুম, রান্নাঘর আর বাথরুম নিয়েই। ড্রইংরুমে পাতা একটা ছোট খাটে অমি শোয়। ওর মনটা একটু খারাপ থাকলেও আসলে ঘুমে ওর চোখ জড়িয়ে আসছিল। ড্রইংরুমে গিয়েই ও খাটটায় সটান শুয়ে পড়ল। নীলা লাইটটা বন্ধ করে দিয়ে রুমের অন্য পাশে একটা সোফায় বসে টিভিটা ছেড়ে সাউন্ড কমিয়ে দিল। সে অনেকরাত পর্যন্ত টিভি দেখে, অমি প্রথম দিন থেকেই দেখে এসেছে। টিভিটা অমির দিকে পিছন ফিরানো, তাই এর আলোয় বিছানা থেকে সোফায় বসে থাকা নীলাকে পরিস্কার দেখতে পাচ্ছিল অমি। ওদিকে আরো কিছুক্ষন তাকিয়ে থেকে একটু পরেই সমীরের চোখে ঘুম নেমে এল। সে ওপাশ ফিরল।
***
গভীর রাতে অমির ঘুম ভেঙ্গে গেল। নতুন যায়গায় আসলে প্রায়ই তার এ সমস্যাটা হয়। চোখ খুলে সে দেখল ভাবী এখনো সোফায় বসে টিভি দেখছে। সে অবাক হয়ে দেখল ভাবী কখন যেন উঠে গিয়ে কাপড় বদলে এসেছে। এখন তার পরনে একটা পাতলা নাইটি, টিভি থেকে আসা আলোয় নীলাকে দেখতে অপার্থিব লাগছিল অমির। ও সবচেয়ে অবাক হলো ভাবীকে তার নাইটির উপর দিয়ে ফুটে থাকা স্তনগুলোতে হাত বুলাতে দেখে। টিভিতে যাই দেখাচ্ছিল, ভাবী খুব উত্তেজিত হয়ে তা দেখছিল। অমি বিভোর হয়ে তাকিয়ে রইল; তার মুখ দিয়ে একটা কথাও ফুটল না। অন্ধকার ঘরে টিভির আলোয় অমি নীলাকে দেখলেও উলটো পাশে খাটে শুয়ে থাকা অমির জেগে উঠা নীলার চোখে পড়ল না। একহাতে স্তনে হাত বুলাতে বুলাতে নীলা অন্যহাত দিয়ে তার নাইটির ঝুলের নিচে হাত দিল। দিয়ে নিজের মসৃন উরুতে হাত বুলাতে বুলাতে নাইটিটা উপরে তুলে নিয়ে নিজের নিম্নাঙ্গ উন্মুক্ত করে নি্ল। অমি বিস্ময়ের সাথে দেখল নীলা নিচে কোন প্যান্টি পড়েনি। টিভির আলোতে নীলার লোমহীন ভোদা দেখে অমির মাথায় রক্ত চিড়িক দিয়ে উঠল। বন্ধুদের কাছে অনেক শুনেছে সে এর কথা, আজ নিজের চোখে দেখল। নীলাও তখন বসে নেই, সে এক হাত দিয়ে নাইটির উপর দিয়ে স্তনে হাত বুলাতে বুলাতে বুলাতে অন্য হাত দিয়ে তার ভোদায় আঙ্গুল ঘষছিল। একটু ভিজা ভোদাটা চকচক করছিল। এই দৃশ্য দেখে অমির নুনু শক্ত হয়ে যেতে লাগল। এছাড়াও ওর কেমন কেমন যেন লাগছিল। ওর ইচ্ছে হচ্ছিল উঠে গিয়ে…… কিন্ত বহুকষ্টে ও সামলে নিল। নিজেকে মনেমনে ধমক দিল। এটা ওর ভাবী, ওকে নিয়ে এমন চিন্তা করা উচিত হচ্ছেনা। কিন্ত ওর সংযমকে আরো বাধভাঙ্গা করে দিতেই যেন নীলা সর্বাত্নক চেষ্টা করছিল। ও তখন একটা হাত নাইটির ভিতরে ঢুকিয়ে এক হাত দিয়ে নিজের স্তন টিপছে আর অন্য হাতের আঙ্গুল দিয়ে নিজের ভোদাকে নিজেই পাগল করে দিচ্ছিল। ভোদার ফুটোতে আঙ্গুল ঢুকিয়ে উঠা নামা করাতে করাতে ওর মুখ দিয়ে ছোট ছোট আদুরে শীৎকার বেরিয়ে আসছিল। এ শব্দ শুনে অমির অবস্থা তখন খুবই খারাপ, সে না পারছে উঠে গিয়ে কিছু করতে না পারছে শুয়ে থাকতে। ইশ! ভাবী যদি নাইটির উপরটাও সরিয়ে ফেলত! নাইটির উপর দিয়েই নীলার ফোলা ফোলা স্তনের উপরে নিচে তার হাত বুলানো লক্ষ্য করে সে দুটোর চেহারা দেখতে অমির খুব ইচছে হল। তার হাতটা নিজে নিজেই যেন তার লোহার মত শক্ত হয়ে যাওয়া নুনুর উপর চলে গেল; সেখানে হাল্কা চাপ দিতে ওর খুবই ভালো লাগছিল। নীলা তখন ভোদায় তিনআঙ্গুল ঢুকিয়ে আঙ্গুলি করছিল। এরকম করতে করতেই হঠাৎ নীলা কেমন যেন হয়ে গেল, তার দেহ একটু বেকিয়ে গেল, ভোদায় আঙ্গুলের গতি বেড়ে গেল। বেশ কিছুক্ষন এমন হওয়ার পর নীলা স্বাভাবিক হয়ে এল। অমি অবাক হয়ে দেখল সে তার ভোদা থেকে আঙ্গুল বের করে মুখে দিল। আঙ্গুলগুলো সে এমনভাবে চুষছিল যেন ওটা আইসক্রিম। ওর ভোদা তখন কি একটা রসে পুরোপুরি ভেজা। নীলা আবার আঙ্গুল নামিয়ে সে রসে মাখিয়ে মুখে দিয়ে চুষে খেল। এই দৃশ্য দেখে অমির ঘেন্না না হয়ে বরং কেমন যেন আকর্ষন হল। ওরও খুব ইচ্ছে করছিল গিয়ে ভাবীর আঙ্গুল থেকে ওই রস চুষে খায়। কিন্ত সে চুপটি মেরে শুয়ে রইল। নীলা রস খাওয়া শেষ করে উঠে দাড়িয়ে নাইটিটা ঠিক করল। তারপর টিভিটা বন্ধ করে দিয়ে গুনগুন করতে করতে ড্রইংরুম থেকে বেরিয়ে গেল। অমি অন্ধকারে তার যাওয়ার পথের দিকে হতবাক হয়ে তাকিয়ে রইল।
***
সকালে ঘুম থেকে উঠেই অমি একটু ধাক্কা খেল। রাতের ঘটনাটা দেখার পর কখন যে সে তার নুনুতে হাত রেখেই ঘুমিয়ে পড়েছে টেরও পায়নি। ও জেগে উঠতেই ওর হাতের মধ্যেই নরম হয়ে থাকা নুনুটা শক্ত হতে লাগল। সে বিছানা থেকে উঠে দ্রুত বাথরুমের দিকে দৌড় দিল। তার খুব বাথরুম চেপেছে। ঢুকেই তাড়াতাড়ি প্যান্ট খুলে হাই কমোডে বসে পড়ল ও। শেষ করে হঠাৎ তার নুনুটার দিকে চোখ পড়ল তার, ওঠা তখনো শক্ত হয়ে আছে। হাত দিয়ে ওটা ধরতেই তার কাল রাত নীলা ভাবীকে দেখার কথা মনে পড়ে গেল। সে কমোডে বসেই আস্তে আস্তে হাতটা নুনুতে উঠানামা করাতে লাগল। তার বেশ সুখের একটা অনুভুতি হচ্ছিল। তার বন্ধুরা তাকে অনেকবার এভাবে খেচার কথা বলেছে, কিন্ত আজকের আগে সে কখনো চেষ্টা করে দেখেনি। তার সত্যিই দারুন লাগছিল। এরকম মজা সে কখনো পায়নি।
ওদিকে নীলা নাস্তার জন্য অমিকে ডাকতে ড্রইংরুমে গিয়ে তাকে পেল না। বের হয়ে রান্নাঘরের পাশের বাথরুমের দরজাটা হাল্কা ভেজানো দেখে সেদিকে এগুলো; অমি বাথরুমের চাপে দরজা বন্ধ করতে ভুলে গিয়েছিল। দরজাটা সামান্য খুলে উকি দিয়ে নীলা অবাক হয়ে গেল। অমি কমোডে বসে তার শক্ত নুনুতে হাত উঠানামা করছে। দরজার দিকে পেছন ফিরে ছিল বলে সে নীলাকে দেখতে পেল না। মুচকি হেসে নীলা আবার দরজাটা ভেজিয়ে দিল। আমার দেবর তবে বড় হচ্ছে; কত মেয়ের ঘুম যে হারাম করবে কে জানে! রান্নাঘরের দিকে যেতে যেতে সে ভাবল। তার মুখে ছোট্ট হাসিটা লেগেই আছে। অমিকে এরকম করতে দেখে ওর হাসানের কথা মনে পড়ে গিয়েছে, ওর স্বামী। বেচারা নিশ্চয় ইটালীতে আমাকে ছাড়া এভাবেই দুধের স্বাদ ঘোলে মেটাচ্ছে।
অমি তখন নুনুতে হাত বুলাতে বুলাতে সুখে মাতাল, কিছুক্ষন পরেই দারুন একটা অনুভুতি হল ওর। নুনু থেকে কেমন একটা সুখের অনুভুতি যেন ওর দেহে ছড়িয়ে পড়ল। তার মনে হল নুনু থেকে কিছু বের হয়ে আসবে। সে কিছু বুঝার আগেই সেখান থেকে সাদা সাদা বীর্য পড়তে লাগল। এই দৃশ্য দেখে সমীর অবাক হয়ে গেল। অবশ্য ওর বন্ধুরাও বলেছিল এভাবে নুনুতে আদর করলে এরকম রস বের হয়, আর খুব আরাম হয় সে সময়। আসলেই অমির খুব মজা লাগছিল। আর একটু বের হয়েই রসটা বের হওয়া থেমে গেল। ওর হাতে তখন রস পড়ে ভিজে গিয়েছে, নুনুতেও সামান্য লেগে আছে। দেখে ওর কাল রাতে নীলার নিজের ভোদা থেকে রস নিয়ে চুষে খাওয়ার দৃশ্য মনে পড়ে গেল। সে কৌতুহলী হয়ে তার সাদা রস নিয়ে সামান্য মুখে দিল। ইয়াক! কেমন টক টক নোনতা একটা স্বাদ আর কি আঁশটে গন্ধ! থু থু করে রসটা ফেলে দিয়ে সে নিজেকে পরিস্কার করে নিয়ে বাথরুম থেকে বেরিয়ে এল। রান্নাঘরের পাশে এক কোনে টেবিলটায় বসে পেপার পড়ছিল নীলা; অমিকে আসতে দেখে পেপারটা একপাশে রেখে নড়েচড়ে বসল।
‘কিরে এতক্ষনে উঠলি? তোর জন্য আমি কখন থেকে নাস্তা নিয়ে বসে আছি। রাতে ভালো ঘুম হয়নি?’
‘এইতো…এম…একটু দেরী হয়ে গেল উঠতে…’ অমি একটা চেয়ার টেনে বসল। সালোয়ার কামিজ পড়ে থাকা নীলার সাথে কাল রাতে দেখা নাইটির ভেতরের কামাতুর নীলার কোন মিল খুজে পেল না সে। তবুও ভাবীর দিকে তাকাতেও আজ কেমন সংকোচ হচ্ছিল ওর। নাস্তা খেতে খেতে নীলা ওর সাথে খুব স্বাভাবিক ভাবেই কথাবার্তা চালিয়ে যাচ্ছিল। ভাবীর সহজ ব্যবহারে অমিও একটু পরে স্বাভাবিক হয়ে এল।
‘…হ্যারে আমি বুঝতে পেরেছি, তোর কেমন লাগছে; ছুটির পর এভাবে ঘরে বসে থাকতে হলে আমারো আগে অনেক খারাপ লাগতো।’ অমির কথার জবাবে নীলা বলছিল। ‘দাড়া তোকে নিয়ে কাল কোথাও বেড়াতে যাব, ঠিক আছে?’
‘হুম তাহলে তো বেশ মজা হবে’ বলতে বলতে অমি উঠে দাঁড়ায়।
‘সেটা আর বলতে! এখন যা আমার রুমে গিয়ে বই পড়গে, আমার অনেক কাজ করতে হবে, তিন নম্বর তাকে তোর প্রিয় হুমায়ুন আহমেদের সব লেটেস্ট বই আছে’
অমি নীলার রুমের দিকে চলে যায়, আর নীলা রান্নাঘরে তার বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ল। অমি নীলার রুমে গিয়ে সেলফ থেকে বেশ কয়েকটা বই বের করে নিয়ে পড়া শুরু করল। হুমায়ুন আহমেদের গল্প তার খুব ভালো লাগে। সারাদিন বলতে গেলে বই পড়েই কাটিয়ে দিল সে। এর একফাকে নীলা ভাবী একটু মার্কেটে গিয়েছিল, যাবার আগে ওর জন্য ডাইনিং টেবিলে খাবার রেখে গিয়েছিল। কোনমতে কিছু খাবার মুখে দিয়ে আবার পড়ে থেকেছে সে বই নিয়ে। এভাবে কখন যে সন্ধ্যা হয়ে গেল টেরও পেলনা সে। একটু পরে নীলা বাসায় এসে বেল বাজাতে হুশ ফিরল তার। উঠে গিয়ে দরজা খুলে দিল সে। ওর হাতে বই দেখে ভাবীর মুখে এক চিলতে হাসি ফুটে উঠল।
‘কিরে তুই তো দেখি বইয়ের পোকা না, হাঙ্গর হয়ে গিয়েছিস!’
‘কি যে বলনা তুমি ভাবী!’ অমি লজ্জা পেয়ে মুখ ফিরিয়ে নিল; হাটতে হাটতে আবার ভাবীর রুমের দিকে চলে গেল। নীলা ওর যাওয়ার পথের দিকে তাকিয়ে হাসতে হাসতে টেবিলের উপর হাতের জিনিসপত্রগুলো রাখল।
বইগুলো পড়া শেষ করতে করতে রাত করে ফেলল অমি। এর মাঝে একবার ভাবী ওকে খেতে ডেকেছিল, কোনমতে কিছু খেয়ে আবার বইয়ে ডুবে গিয়েছে। পড়া শেষ হতে উঠে দাড়ালো সে। তার ঘুম আসছিল। একটা হাই তুলে ড্রইংরুমের দিকে পা বাড়ালো সে। নীলা সোফায় বসে টিভি দেখছিল, তার পরনে সেরাতের মত একটা পাতলা নাইটি। অমিকে ঢুকতে দেখেই সে তাড়াতাড়ি রিমোট হাতে নিয়ে চ্যানেল চেঞ্জ করে একটা গানের চ্যানেল দিয়ে দিল। ভাবীকে আবার নাইটি পড়া দেখে অমির আবার সেই অসস্তি ভাবটা ফিরে এল। কিন্ত নীলার কোন ভ্রুক্ষেপ নেই। সে স্বাভাবিক ভঙ্গিতে অমির দিকে তাকালো।
‘কিরে এতক্ষনে তোর বইয়ের মোহ ভাংলো?’ নীলা চোখ নাচিয়ে বলল।
‘হুম কিন্ত তোমার টিভির মোহও তো ভাঙ্গেনি দেখছি’ অমি রিমোটটা ভাবীর হাত থেকে নিয়ে পাশের সোফায় বসে চ্যানেল পাল্টাতে পাল্টাতে একটা স্পোর্টস চ্যানেলে স্থির হল অমি। জোকোভিচ আর ফেদেরারের একটা টেনিস ম্যাচের হাইলাইটস দেখাচ্ছিল। কিছুক্ষন দেখার পর নীলা ভাবী বিরক্ত হচ্ছে বুঝতে পেরে সে আবার চ্যানেল পাল্টাতে লাগল। হঠাৎ ভুল করে রিমোটের AV তে চাপ পড়ে গেল ওর। কিন্ত টিভিতে কালো স্ক্রিন আসার বদলে যা আসলো দেখে হা হয়ে গেল অমি। টিভির সাথের ডিভিডি প্লেয়ারে একটা ভিডিও চলছে। সেখানে একটা মেয়ে সম্পূর্ন নগ্ন হয়ে একট বিছানায় শুয়ে রয়েছে আর একটা লোক তার উপরে শুয়ে তার বিশাল স্তনগুলো টিপে টিপে চুষছে। ও আসার আগে ভাবী তবে এই দৃশ্য দেখছিল! এটা ভেবেই অমির গায়ের রোম দাঁড়িয়ে গেল। সে পাশের সোফায় বসা নীলার দিকে তাকালো। প্রথমে একটু অপ্রস্তুত হয়ে গেলেও নীলা নিজেকে বেশ সামলে নিয়েছে।
‘কিরে থমকে গেলি? তুই দেখি এখনো শিশুই রয়ে গিয়েছিস, দে রিমোটটা আমার হাতে দে।’
অমি কোনমতে রিমোটটা নীলার দিকে এগিয়ে দেয়। ওর হাত থেকে ওটা নিয়ে নীলা টিভির সাউন্ড বাড়িয়ে দিল, এতদিন অমির জন্য সাউন্ড বন্ধ করে শুনতে হয়েছে ওর। সাউন্ড বাড়াতেই টিভিতে লোকটির স্তন চুষাতে মেয়েটির সুখের শীৎকার শোনা যাচ্ছিল। অমি তখনো নীলার দিকে তাকিয়ে আছে দেখে ও তাকে বলল, ‘কিরে আমার দিকে তাকিয়ে আছিস কেন? টিভির দিকে দেখ, এই বয়েসে এসব দেখে না শিখলে বউকে আদর করবি কি করে?’
ভাবীর কথা শুনে অমি চরম বিস্মিত হল কিন্ত টিভির দিকে চোখ ফেরাল, বিস্ফোরিত চোখে তাকিয়ে মেয়েটার মাই চোষা দেখতে লাগল। আগে ওর বন্ধুরা এরকম ভিডিও দেখার জন্য অনেক সেধেছিল, কিন্ত ও দেখেনি। আজ দেখে অন্যরকম ফিলিংস হচ্ছিল ওর। তবে লোকটা কি করছিল বুঝতে কোন কষ্ট হল না তার। ভিডিওতে কখনো না দেখলেও, বইয়ের পোকা অমি একবার তার এক খালাতো ভাইয়ের যৌনতা বিষয়ক একটা বই পুরোটা লুকিয়ে পড়েছিল। ওটা পড়ে মেয়েদের কতভাবে যে আদর করা যায় তা জানতে পেরে সে আশ্চর্য হয়ে গিয়েছিল। একটু পরেই লোকটা মুখ নামিয়ে মেয়েটার ভোদা চুষতে শুরু করল। এই দৃশ্য দেখে অমির শক্ত হতে থাকা নুনু লাফিয়ে উঠল। হঠাৎ একটা ছোট শীৎকার শুনে অমি পাশে তাকাল। নীলা তখন জোরে জোরে নাইটির উপর দিয়ে নিজের মাই গুলো টিপছে, সে তার নাইটির ফিতা নামিয়ে নিতে যাবে এমনসময় অমি ওর দিকে তাকিয়ে আছে বুঝতে পেরে থেমে গেল।
‘এই তুই আমার দিকে ভ্যাবলার মত তাকিয়ে আছিস কেন? ওদিকে তাকা! আমি এখন খুলব।’ নীলা অমিকে কৃত্রিম ধমক দেয়।
অমি তাড়াতাড়ি আবার টিভির দিকে চোখ সরিয়ে নেয়, লোকটা তখন মেয়েটার মাই চুষতে চুষতে তার ভোদায় আঙ্গুলি করে দিচ্ছিল। অমি টিভির দিকে তাকাতেই নীলা নাইটির ফিতা নামিয়ে তার বুক উন্মুক্ত করে ফেলল। তারপর নিজের নগ্ন মাই নিজেই টিপতে লাগল। তার মুখ দিয়ে আদুরে শব্দ বেরিয়ে আসছিল। এই শব্দ শুনে অমি তার কৌতুহল দমিয়ে রাখতে না পেরে চোখের কোনা দিয়ে নীলার দিকে তাকাল। ওর মাঝারী সাইজের সুডৌল ফর্সা মাইগুলো দেখে সে অবাক হয়ে গেল, টিভির মেয়েটার মাইগুলো বিরাট কিন্ত ভাবীরগুলোর মত এত সুন্দর না। সে মুখ ঘুরিয়ে ফ্যালফ্যাল করে তাকিয়ে নীলাকে তার মাই টিপতে দেখতে লাগল। নীলা তখন এতটাই উত্তেজিত হয়ে গিয়েছিল যে অমি তার দিকে তাকাতেও সে কিছু বলল না। বরং নিজের সাথে এভাবে যৌনকেলী করার সময় একটা ছেলে ওকে দেখছে চিন্তা করে ও আরো গরম হয়ে উঠলো। ভাবীর মাই টিপা দেখতে দেখতে অমির হাত আবার চলে গেল তার নুনুর কাছে। প্যান্টের উপর দিয়েই ওটা টিপতে লাগল সে। তার দারুন লাগছিল। একহাতে মাই টিপতে টিপতে নীলা এবার অন্যহাতটা তার কোমড় পর্যন্ত উঠে থাকা নাইটির ভিতরে ঢুকিয়ে দিল। নিচের তার ভোদায় রস এসে গিয়েছিল। সে ওটাও আঙ্গুল দিয়ে ঘষতে লাগল। হঠাৎ মূহুর্তের জন্য টিভি থেকে চোখ সরিয়ে অমির দিকে তাকিয়ে নীলা দেখল যে সে প্যান্টের উপর দিয়ে তার নুনু টিপছে। নীলার চোখ তার উপর পড়তেই লজ্জা পেয়ে নুনু থেকে হাত সরিয়ে নিল অমি। তা দেখে নীলার মুখে দুস্টুমির হাসি ফুটে উঠল।
‘কিরে হাত সরিয়ে নিলি কেন? করতে থাক। দরকার হলে প্যান্টটা খুলে নে, আমি কিছু মনে করব না।’
ভাবীর কথা শুনে অমি হতবাক হয়ে তার দিকে তাকিয়ে রইল। কিন্ত নীলা না দেখার ভান করে আবার টিভির দিকে তাকিয়ে নিজের মাই আর ভোদায় আদর করাতে মন দিল। মেয়েটা তখন টিভির লোকটার নুনু চুষে দিচ্ছিল। অমি কিন্ত নীলার দিকেই তাকিয়ে আছে। তার মাইটিপা দেখতে দেখতে সে বেশিক্ষন আর নুনু থেকে হাত সরিয়ে নিতে পারল না। আবার হাত নামিয়ে এনে ওটা টিপতে লাগল সে। তার খুব ইচ্ছে হচ্ছিল, সকালের মত করে তার নগ্ন নুনুতে হাত বুলিয়ে ওই সাদা রসটা বের করতে। কিন্ত ভাবী মাইন্ড করবেনা বলার পরও তার সামনে প্যান্ট খুলতে অমির সংকোচ হচ্ছিল। আরো কিছুক্ষন যাওয়ার পর টিভিতে একটু চোখ পড়তে অমি যখন দেখল মেয়েটা লোকটার নুনু মুখ দিয়ে চুষে দিচ্ছে তখন আর সে থাকতে পারল না, আর সাত-পাচ না ভেবে প্যান্টের বোতামে হাত দিল। প্যান্ট খুলতেই তার শক্ত নুনুটা ছাড়া পেয়ে লাফাতে লাগল। ওটায় হাত দিয়ে উঠানামা শুরু করতে তার অন্যরকম ভালোলাগা হল, বিশেষ করে ভাবীকে এভাবে তার সামনে অর্ধনগ্ন অবস্তায় দেখে তার উত্তেজনা শতগুন বেড়ে গিয়েছিল। একটু পরে টিভিতে লোকটা মেয়েটাকে বিছানায় ফেলে তার ভোদায় নুনু ঢুকিয়ে থাপানো শুরু করল। এই দৃশ্য দেখে নীলা চরম উত্তেজিত হয়ে উঠে নাইটিটা পুরোই খুলে ফেলল। ভাবীর সম্পুর্ন নগ্ন দেহটা দেখে নিজের নুনু খেচতে খেচতে অমি পাগলের মত হয়ে উঠল; ওর ইচ্ছে করছিল উঠে গিয়ে ভাবীকে ধরে আচড়ে কামড়ে খেয়ে ফেলে। ও দ্বিগুন জোরে নুনুতে খেচতে খেচতে নিজেকে কোনমতে সংযত করল। ওদিকে নীলা তখন তার ভোদায় জোরে জোরে আঙ্গুলি করছে আর আআআহহহ উউউউহহহ শব্দ করছে। তার সারা দেহের কাঁপুনির সাথে মাইগুলো দোলা খাচ্ছিল। আবার অমির উপর চোখ পড়তে ওর নগ্ন নুনুর দিকে তাকিয়ে নীলা থেমে গেল। অনেকদিন পর সামনাসামনি একটা ছেলের নুনু দেখতে পেল সে। অমিরটা হাসানেরটার থেকে বেশ ছোটই হবে কিন্ত তাও তো। অমির খেচা দেখে উত্তেজিত নীলা আবার নিজের ভোদায় আঙ্গুলি করায় মন দিল। তবে এবার দুজনের কেউই টিভির দিকে নয় একজন আরেকজনের দিকে তাকিয়ে হস্তমৈথুন করছে, দুজনের মাঝে দুরত্ব শুধুমাত্র দুটো সোফার হ্যান্ডেল। নীলাকে এভাবে ওর দিকে তাকিয়ে ভোদায় আঙ্গুলি করতে দেখে অমি আর বেশিক্ষন থাকতে পারল না। ওর নুনু দিয়ে ছিটকে বীর্য বের হয়ে এল। টিভিটা মোটামুটি কাছেই ছিল। ওর বীর্য গিয়ে একেবারে টিভির উপর পড়ল। সদ্য যৌবনপ্রাপ্ত অমির এ বিধ্বংসী স্খলন দেখে নীলারও অর্গাজম হতে লাগল। সে অবাক হয়ে অমির দিকে কিছুক্ষন তাকিয়ে রইল।
‘ওরে বাবা! একেবারে দেখি কামান বানিয়ে রেখেছিস ওখানে! বিয়ে হলে তোর বউয়ের যে কি অবস্থা করবি! আমার তো এখনি মায়া হচ্ছে বেচারীর জন্য’ নীলা নাইটিটা পড়তে পড়তে ফোড়ন কাটল।
‘যাহ ভাবী, তুমি এত অসভ্য কথা বলতে পারো!’ অমি খুবই লজ্জা পেয়েছে। সে তাড়াতাড়ি টিভির উপরের টিস্যুবক্স থেকে টিস্যু নিয়ে নিজের নুনু পরিস্কার করে প্যান্টটা পড়ে নিল তারপর। টিভির উপরে পড়া তার বীর্য মুছতে লাগল। লজ্জায় ওর সারামুখ লালবর্ন ধারন করেছে। ওর অবস্থা দেখে নীলা হাসতে লাগল।
‘ওরে বোকা ছেলে এটাতে এত লজ্জার কি আছে? তোর মত ছেলেমানুষের তো এরকমই হবে।’ বলে নাইটি পড়া শেষ করে ওর কাছে এগিয়ে এল নীলা। ওর কাধে হাত রেখে উপরে তুলল।
‘শোন ভাবীর সাথে এত লজ্জা হলে কিসের দেবর তুই আমার? আমার এখানে তুই যতদিন আছিস তোর নিজের মত মজা করিস। তোর ভাইয়া না থাকলে যেন আমি কষ্ট না পাই তাই ও এসব কিছুর প্রচুর সিডি কিনে দিয়ে গিয়েছে। ওগুলো দেখে আমি দুধের স্বাদ ঘোলে মেটাই। তুইও করতে পারিস, কেমন?’
অমি আলতো করে মাথা ঝাকায়। তার ভাবীর সামনে সে এরকম একটা কাজ করেছে এটা ভাবতেই তার কেমন যেন লাগছিল। তবে তার একটু ঘুমঘুমও লাগছিল। একটু আগে তো সে ঘুমাতেই এসেছিল। নীলা ওর অবস্থা বুঝতে পেরে জোর করে ওকে বিছানায় নিয়ে শুইয়ে দিল। শার্টটা খুলে নিয়ে অমি শুয়ে পড়া মাত্রই গভীর ঘুমে অচেতন হয়ে গেল। অমিকে শুইয়ে দিয়ে নীলা আবার একটা নতুন সিডি লাগিয়ে সোফায় গিয়ে বসল। তার রিরংসা এখনো মেটেনি।
***
গভীররাত পর্যন্ত টিভি দেখে নীলা ক্লান্ত হয়ে পড়ল। পাশেই ওর রুমে গিয়ে যে শোবে সেই শক্তিও ওর অবশিষ্ট ছিল না। কোনমতে টিভিটা বন্ধ করে সে অমির পাশেই শুয়ে পড়ল; শোবার সাথে সাথেই ঘুম। অমিও তখন ঘুমিয়ে কাদা।
ঘুমের মধ্যে হঠাৎ পাশ ফিরতে গিয়ে পাশে শুয়ে থাকা নীলার সাথে ধাক্কা খেয়ে ওর ঘুম ভেঙ্গে গেল। ও তখন খুব সুন্দর একটা স্বপ্ন দেখছিল সেখানে, সে একটা মেয়ের সাথে…কিন্ত বাস্তবেও আবার মেয়ে এল কি করে? ঘুটঘুটে অন্ধকারে অমির মনে হচ্ছিল সে আসলে স্বপ্নই দেখছে। নিশ্চিত হওয়ার জন্য ও একটা হাত বাড়িয়ে দিল। নরম একটা কিছুতে ওর হাত পড়ল। সাথে সাথে তার দেহ দিয়ে কেমন ঠান্ডা একটা স্রোত বইয়ে গেল। সে বুঝল সিল্কের নাইটির নিচে ওটা মেয়েটার মাই। কিন্ত মেয়েটা যে তার নীলা ভাবী হতে পারে ঘুমের ঘোরে সেটা তার মাথাতেও এলো না। ওটায় হাত বুলিয়ে দিতে তার দারুন লাগছিল। সে তার অন্য হাতটাও নীলার আরেকটা মাইয়ের উপর নিয়ে আলতো করে হাত বুলিয়ে দিতে লাগল। জীবনে প্রথম কোন মেয়ের মাই টিপতে তার দারুন লাগছিল। এদিকে ঘুমের মধ্যে বহুদিন পর তার মাইয়ে একটা ছেলের এরকম আদর পেয়ে নীলার ভেতরের যৌনসত্ত্বাটি আবার জেগে উঠতে লাগল। সে একটু নড়ে উঠল, কিন্ত অমি আস্তে আস্তে তার মাই টিপা চালিয়েই গেল।
‘আআআহহহ…হাসান…ওওওওহহহহহ! আরেকটু…আআআ…জোরে টিপো…’ ঘুমঘুম ভাবেই নীলার মুখ দিয়ে বেরিয়ে এল।
নীলার মুখে তার ভাইয়ার নাম শুনে অমির টনক নড়ল। ওমা! এতো নীলা ভাবী! আমাকে হাসান ভাইয়া ভেবেছে! সে দ্রুত সরে যেতে চেষ্টা করল, কিন্ত নীলা তার চেয়েও দ্রুত ওকে ধরে ফেলল।
‘চলে যাচ্ছ কেন সোনা? এস তোমার আদরের বউ তোমার ঠোট থেকে একটু উষ্ঞতা চায়’ বলে অমিকে আর কিছু করার সুযোগ না দিয়েই ওকে কাছে টেনে এনে ওর ঠোটে ঠোট রাখল। নিজের ঠোটে জীবনে প্রথমবারের মত কোন মেয়ের ঠোটের স্পর্শ পেয়ে অমি থরথর করে কেঁপে উঠল। নীলা তখন ওর বন্ধ ঠোটের ভিতরে নিজের জিহবাটা ঢুকিয়ে দেয়ার চেষ্টা করছে। ওর হাত দুটো অমির চুলে খেলা করছে। অমিও এবার সারা না দিয়ে পারল না। সে তার ঠোট খুলে দিতেই নীলার জিহবা ঢুকে পড়ল তার মুখের ভিতরে। নীলার গরম জিহবা অমির কাছে ললিপপের চেয়েও মজার মনে হল। ওও সমান তালে নীলাকে চুমু খেতে খেতে ওর জিহবা চুষতে লাগল। ওর হাত তখন নীলার নাইটির উপর দিয়ে তার পিঠে খেলা করছিল। নীলা অমির চুলের মাঝে হাত দিয়ে বিলি কাটার মত করতে লাগল। অমির দারুন লাগছিল। সে নীলার ঠোট থেকে ঠোট সরিয়ে নিয়ে তার কানের কাছে দিয়ে সেখানে একটা চুমু দিল, তার গালে চুমু দিল তারপর তার বন্ধ চোখের উপরে চুমু দিল। নীলার মুখের মিস্টি গন্ধে সে মাতোয়ারা হয়ে গিয়েছিল, ঠিক যেন তার স্বপ্নের সেই মেয়েটির মত। সে নীলার থুতনীতে ঠোট নামিয়ে সেখানেও একটা চুমু দিল। নীলা ওকে টেনে আবার ওর ঠোটে নিয়ে আসলো। সমীর এবার নীলার ঠোটে জিহবা ঢুকিয়ে দিল। দুজনে দুজনের জিহবা দিয়ে লুকোচুরি খেলতে লাগল। অমির হাত তখন নীলার দেহে ঘুরে বেড়াচ্ছিল। নীলাও অমির নগ্ন পিঠে হাত বুলিয়ে দিচ্ছিল। মাঝে মাঝে নিচে নেমে ওগুলো অমির ট্রাউজারের ফাক দিয়ে ভিতরে ঢুকে যাওয়ার চেষ্টা করছিল। অমি নীলার সুবিধার জন্য ওর ট্রাউজারের ফিতাটা খুলে দিল। এবার নীলার হাত বারবারই অমির পাছায় নেমে যেতে লাগল। সে হাত দিয়ে অমির পাছাটা চেপে চেপে ধরতে লাগল। অমির হাতও নীলার দেহে খেলা করতে করতে ওর মাইয়ে এসে স্থির হলো। সিল্কের উপর দিয়ে নীলার নরম নরম মাইগুলো টিপতে অমির দারুন লাগছিল। একহাত দিয়ে মাই টিপতে টিপতে সে অন্য হাত নিচে নামিয়ে দিয়ে। নীলার উরুর নিচ পর্যন্ত উঠে থাকা নাইটির ঝুল খুজে নিল। তারপর ওর নিচ দিয়ে হাত গলিয়ে নীলার মসৃন উরু স্পর্শ করলো। উত্তেজনায় নীলার মুখ দিয়ে আহহহহহহ…ওওওওওহহহহ শব্দ বের হয়ে আসছিল। নীলার উরুতে হাত দিয়ে অমি সেটা ওঠা নামা করছিল। উরুর একটু উপরের দিকে আসলেই নীলা কেঁপে উঠছিল। কিন্ত কি মনে করে অমি কিছুতেই উরুসন্ধির আর কাছে যাচ্ছিল না। নাইটির উপর দিয়ে মাই টিপে টিপে টিপে অমি আর পারল না। নীলার উরু থেকে হত না সরিয়েই অন্য হাতটা মাই থেকে সরিয়ে সে নীলার নাইটির ফিতা ধরে নামিয়ে দেয়ার চেষ্টা করল, নীলা তাকে সাহাজ্য করতে সে ওটা নীলার মসৃন পেট পর্যন্ত নামিয়ে তার মাইদুটোকে মুক্ত করে দিল। অমির টিপাটিপিতে দুটো মাইই তখন একটু শক্ত হয়ে আছে। নীলার নগ্ন মাইয়ে হাত দিয়ে আবার অমির ইলেকট্রিক শকের মত অনুভুতিটা হলো। দুটো মাইই হাতটা দিয়ে ধরে তার দারুন লাগল। ওর অন্য হাত তখন নীলার অন্য উরুতে স্থানান্তরিত হয়েছে। সে মুখ নামিয়ে দুটোতেই চুমু খেল। নীলার দেহ দিয়ে সুখের শিহরন বইয়ে গেল। সে হাত দিয়ে ধরে অমির মাথাটা আবার তার মাইয়ে নামিয়ে আনতে চাইল।
‘আহ…হাসান সোনা…আআআউউ…আমাকে আরো আদর করো…উউউহহহ…খেয়ে ফেলো…’
নীলার সেক্সী গলার আওয়াজ শুনে অমিও ওর মাইয়ে মুখ নামিয়ে আনলো। একহাত দিয়ে অন্য মাইটা টিপটে টিপতে সে এই মাইটার চারপাশে জিহবা দিয়ে যেন একটা গোল বৃত্ত একে দিল, তারপর জিহবা দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে মাইয়ের বোটার কাছে নিতে লাগল। বোটার কাছে গিয়ে ওটাতে জিহবা স্পর্শ না করিয়েই মাইটা মুখের ভিতরে ভরে নিল। তারপর ওর বোটাতে জিহবা লাগাতেই নীলার মুখ দিয়ে জোরে একটা শীৎকার বের হয়ে এল। অমি মুখের ভিতরেই জিহবা দিয়ে বোটাটায় চেটে চেটে দিতে লাগল। ওর অন্য দুই হাত দিয়ে সমানে নীলার অন্য মাই টিপা আর উরুতে বোলানো চলছে। নীলার এবার অমি আস্তে আস্তে নীলার উরু থেকে হাত বুলাতে বুলাতে হাতটা তুলে আনতে লাগল, সাথে সাথে নাইটিটাও উপরে উঠতে লাগল। নীলার পা থেকে নাভী পর্যন্ত নগ্ন করে দিয়ে অমির হাত আর নাইটির ওঠা স্থির হল। অমি তার হাতটা সরিয়ে নীলার নাভিতে নিয়ে সেটার চারপাশে বুলাতে বুলাতে নিচে নামাতে লাগল। যতই নিচে সে যাচ্ছিল নীলা আরো শক্ত হয়ে উঠছিল। ওদিকে উপরে অমি নীলার অন্য মাইটার উপর নজর দিয়েছে, ওটা মুখের ভেতর ভরে জিহবা দিয়ে বোটায় বুলাতে বুলাতে অন্য মাইটার বোটায় লেগে থাকা তার মুখের লালা হাতের তালু দিয়ে ম্যাসাজ করে করে ছড়িয়ে দিচ্ছিল। ওদিকে নীলার নাভিতে তার হাত ম্যাসাজ করতে করতে ওর ভোদার উপরের খোচা খোচা লোমের উপর গেলেই অমি হাত আবার উপরে নিয়ে আসছিল। আসলে সে তার অবচেতন মনেই নীলার উপর তার পড়া সেই যৌনবিষয়ক বইটার জ্ঞানগুলো ঝাড়ছিল। সেকারনে নীলার উত্তেজনা দেখে সে নিজেও উত্তেজিত হয়ে উঠছিল। সে এবার নীলার মাই থেকে মুখ তুলে ওর পেটের উপর মোচড় খেয়ে থাকা নাইটিটা পুরোপুরি খুলে ফেলার চেষ্টা করল। নীলা দুইহাত উপরে তুলে ওকে সাহায্য করল। নীলা এখন সম্পুর্ন নগ্ন। অন্ধকারে চোখ সইয়ে এসেছিল বলে অমি আবছা আবছা ওর দেহের অবয়বটা দেখতে পেল। সে আবার নেমে এসে নীলার ঠোটে চুমু খেতে লাগল আর এক হাত দিয়ে ওর উরুতে আর অন্য হাত দিয়ে মাইয়ে চাপ দিতে লাগল। এটা যে ওর নীলা ভাবি এই হুশ তখন অমির ছিল না। আর নীলা ভাবী তো ওকে নিজের স্বামীই মনে করে বসে আছে। দুজনে চরম উত্তেজনায় একজন-আরেকজনকে চুমু খেতে লাগল। অমি নীলাকে ধরে একটু উলটে দিল যেন ওরা দুজনেই দুজনের মুখোমুখি থাকে। সে এবার নীলার গলায় ঠোট নামিয়ে আনল। জিহবা বের করে সেখানে চেটে দিতে দিতে ও নীলার উরু থেকে হাত সরিয়ে ওর পাছায় নিয়ে গেল। নীলার মাংসল পাছায় হাত দিয়ে টিপ দিতে লাগল ও; ফাকে ফাকে ওর হাতটা নীলার উরুসন্ধির কাছে নিয়ে এসে আবার সরিয়ে নিয়ে নীলাকে পাগল করে তুলছিল ও। উত্তেজনায় নীলা তখন অমির জিহবায় ছোট ছোট কামড় দিয়ে চুমু খাচ্ছিল। অমি আবার নীলার থুতনীতে নেমে চুমু খেল। তারপর ওর গলায় নেমে এসে চুমু খেতে খেতে ওর দুই মাইয়ের মাঝে এসে স্থির হল। ওখানে জিহবা বুলিয়ে দিতে দিতে ওর একহাতে ওর মাই টিপতে লাগল। অন্য হাত তখনো নীলার পাছা আর উরুতে ঘোরাফেরা করছিল। এভাবে চুমু খেতে খেতে আরো নিচে নেমে অমি নীলার নাভীতে স্থির হল। সেখানে চুমুতে চুমুতে ভরিয়ে দিল। এত অভিনব আদর নীলা কখনো হাসানের কাছেও পায়নি। কিন্ত এটা যে হাসান না উত্তেজিত নীলাকে তখন সেটা বোঝাবে কে? সে অমির চুল টেনে টেনে ধরতে লাগল। অমি এবার চুমু খেতে খেতে আরো নিচে নেমে এল। এবার নীলার খোচা খোচা যৌনকেশের কাছে ওর মুখ নামিয়ে আনলো। সেখানে চুষতে চুষতে এর নিচের ফোলা স্থানটাকে (Clit) একরকম অবহেলা করেই পাশে নীলার উরুতে মুখ নিয়ে গেল। একটা উরুর উপরাংশে জিহবা বুলাতে বুলাতে অন্য উরুটা হাত দিয়ে টিপে টিপে ধরতে লাগল ও। আর খালি হাতটা নীলার মাইয়ের নিচের অংশটুকুতে বুলিয়ে দিতে লাগল। নীলা তখন পাগলপারা। ও হাত দিয়ে অমির মাথা ধরে বারবার ওর ভোদার কাছে নামিয়ে আনতে চাইছিল, কিন্ত অমি কিছুতেই সেদিকে যাচ্ছিলো না। ওদিকে যাওয়ার ভান করে ফাকি দিয়ে আবার অন্য উরুটায় চলে যাচ্ছিলো। মাঝে মাঝে অবশ্য হাত দিয়ে নীলার ভোদায় একটু বুলিয়েই সরিয়ে নিচ্ছিল, তাতে ওখানে নীলার আগুন নিভা তো দুরের কথা আরো দাউদাউ করে জ্বলে উঠছিল। এভাবে বেশ কিছুক্ষন চলার পর এমন অবস্থা হল যে চরমভাবে উত্তেজিত নীলা বলতে গেলে ওর ভোদার কাছে অমির মুখটা নেয়ার জন্য ওর সাথে রীতিমত যুদ্ধ শুরু করে দিল। এবার তাই যেন একান্ত বাধ্য হয়ে অমি তার জিহবাটা আলতো করে নীলার যোনি মুখের কাছে লাগাল। সাথে সাথে কেঁপে উঠল নীলা। ও আবার জোর করে অমির মাথা ওর ভোদার কাছে টেনে নিল। এবার অমি যেন হাল ছেড়ে দিয়ে ওর ভোদায় জিহবা চালাতে লাগল। ফাকে ফাকে যোনিমুখের উপরের ফোলা যায়গাটায় অল্প করে জিহবা লাগিয়েই আবার নিচে নিয়ে আসছিল সে। নীলার ভোদা তখন পিচ্ছিল রসে টইটম্বুর। অমি আবার ওর ভোদা ছেড়ে উপরে উঠতে লাগল। নীলা প্রানপন ওকে বাধা দিচ্ছিল, ওর এখনো অর্গাজম হয়নি। কিন্ত ওর শত বাধা উপেক্ষা করে অমি উপরে উঠে ওর ঠোটে ঠোট লাগালো আর নীলার ভোদায় মুখের যায়গায় ওর আঙ্গুলকে মোতায়েন করল। নীলাকে চুমু খেতে খেতে ওর মাইয়ে নেমে এসে আবার ওর মাই চুষতে লাগল। এসময় ওর ভোদার মুখে আঙ্গুল ঘষতে ঘষতে সে আস্তে করে একটা আঙ্গুল ভিতরে ঢুকিয়ে দিল। নীলার ভোদার ভিতরটা অত্যন্ত গরম হয়ে আছে; আর একটু ভিতরে ঢুকাতেই নীলার ভোদার ভেতরে দেয়ালে একটা ছোট গর্তের মত স্থানে একটু ফোলা কিছু অনুভব করল। ওখানে আঙ্গুল দিয়ে একটু চাপ দিতেই নীলা জোরে একটা শীৎকার দিয়ে কেঁপে উঠল। নীলার মাই চুষতে চুষতে অমি ওখানটায় টিপ দিয়ে যেতেই লাগল। আর উত্তেজনায় নীলা ওর পিঠে খামচে ধরতে  লাগল। এরকম কিছুক্ষন চলার পর হঠাৎ করে নীলা অমিকে ঠেলে সরিয়ে দিতে চেষ্টা করল।
‘উহ…সোনা সরো আমাকে বাথরুমে যেতে হবে…আআআআউউউ…’
অমি নীলার কথায় কান না দিয়ে ওর ভোদায় এভাবে আঙ্গুলি করতে করতে ওর মাই টিপতে লাগল। ওর ঠোটে ঠোট লাগিয়ে ওকে আদরের সাথে চুমু খেতে লাগল। নীলা একটু ধস্তাধস্তি করে আবাত নিজেকে অমির উপর সপে দিল। হঠাৎ করেই চরম উত্তেজনা ওর দেহের ভর করল। সারা দেহ কেঁপে কেঁপে উঠতে লাগল। অমি নীলার মাই থেকে মুখ সরিয়ে নিচেও নেমে এল। ওর হাত তখন ওর ভোদার ভিতরে। ও আরো মনোযোগ দিয়ে সেখান আঙ্গুলি করতে লাগল। হঠাৎ করেই যেন নীলার সারা শরীর থরথর করে কেপে উঠল ওর ভোদার ভেতরে অমির আঙ্গুলও সেটা অনুভব করল। নীলা ভয়ংকর জোরে চিৎকার দিয়ে উঠল। অমির মনে হল সে চিৎকারে তার কান ফেটে যাবে। সে তবুও পাগলের মত আঙ্গুলি করে যাচ্ছে। তারপর হঠাৎ করেই নীলার ভোদার উপরের দিক থেকে একটা তরল ছিটকে এসে অমির মুখের উপর পড়ল। কিন্ত কি এটা? ভোদার রসের মত পিচ্ছিল নয়, অথচ প্রস্রাবের মত বাজে গন্ধযুক্তও নয়। মুখ দিয়ে এটার স্বাদ নিয়েও অবাক হয়ে গেল। কেমন একটা টক মিস্টি আবার ঝাঝালো স্বাদ; ও মুখ নামিয়ে প্রানপনে ওটা চুষে খেতে লাগল। রসটা বের হওয়া শেষ হতেই নীলা কেমন একটু মিইয়ে পড়ল। কিন্ত অমির উত্তেজনা তখন চরমে। সে পাগলের মত নীলার ভোদার মুখটা চুষতে লাগল। এবার সে ওর ভোদার ফোলা অংশটাও চেটে দিচ্ছিল। তাই নীলা আবার উত্তেজিত হয়ে উঠতে বেশি সময় নিল না। সে অমির মাথা তার ভোদার সাথে চেপে ধরতে লাগল। অমির অবহেলিত নুনু নীলার হাটুর সাথে বাড়ি খাচ্ছিল। নীলার সেটা খুব ধরতে ইচ্ছে হচ্ছিল কিন্ত অমি ওর ভোদা চেটেই যাচ্ছে আর হাত উপরে মাইয়ের নিচে বুলিয়ে দিচ্ছে। নীলা অধৈর্য হয়ে আবার ওকে টেনে উপরে তুলতে চেষ্টা করল। এবার অমি হাল ছেড়ে দিয়ে উপরে উঠে নীলার ঠোট ঠোট লাগালো। সুযোগ পেয়ে নীলা ওর নুনুটা চেপে ধরল। অমির খুব ভালো লাগছিল এই স্পর্শ পেয়ে। এতক্ষন অমির এ ভয়ংকর আদর পেয়ে নীলার ভোদার ভেতরটা আরো বড় কিছুর জন্য পাগল হয়ে ছিল, তাই সে নিজেই ধরে অমির নুনুটা তার ভোদায় ঢুকিয়ে দিল। এতক্ষন ধরে নীলাকে আদর করায় অমির নুনুও খুব বিরক্ত হয়ে ছিল। নীলার ভোদাতে ঢুকতেই অমিও জীবনে প্রথম এর জান্তব ছোয়া পেয়ে চরম উত্তেজিত হয়ে উঠল। সে নীলাকে থাপানো শুরু করল। নীলা জোরে জোরে শীৎকার করছিল। থাপাতে থাপাতে অমি নীলার মাইয়ে জোরে জোরে চাপ দিয়ে ওর সারামুখে জিহবা দিয়ে আদর বুলিয়ে দিচ্ছিল।
‘আআআআআআআহহহহহহহ……উউউউউহহহহহহ……মাআআগোওও…আরো জোরে সোনা……ওওওওহহহহহহ……’ অমির থাপ খেতে খেতে নীলার মুখ দিয়ে এসব আদুরে শব্দ বের হয়ে আসছিল। অমিও এসব শুনে উত্তেজিত হয়ে তার থাপের গতি বাড়িয়ে দিল। এভাবে থাপাতে থাপাতেই অমি উলটে গিয়ে নীলাকে ওর উপরে নিয়ে আসলো। উপরে রেখে নিজেই নীলার পাছা চেপে ধরে উঠানামা করাতে লাগল ও। জোরে পাছা চেপে ধরে এভাবে থাপানোতে নীলা অদ্ভুতরকম মজা পাচ্ছিল। এভাবে বেশ কিছুক্ষন থাপিয়ে ওকে আবার নিজের পাশে নিয়ে এল অমি। নীলা অমির নুনুকে ওর ভোদা দিয়ে অদ্ভুত উপায়ে কামড় দিচ্ছিল। এভাবে করতে করতে করতে নীলার অর্গাজম হয়ে গেল। এ আবার আরেক ধরনের অনুভুতি। আজ যেন নীলাকে সুখ সমুদ্রে ভাসিয়ে নিয়ে যাচ্ছে অমি। নীলার ভোদার কামড়ও অমি আর বেশিক্ষন সহ্য করতে পারল না। অতিরিক্ত উত্তেজনায় আরো জোরে থাপাতে গিয়ে ওর নুনুটা হঠাৎ নীলার ভোদা থেকে বের হয়ে সে অবস্থাতেই বীর্য পড়তে শুরু করল। বীর্যপাত শেষ হতে উভয়েই হাপাতে লাগল। দুজনেই জীবনের চরম সুখ উপভোগ করেছে। এরপর একজন-আরেকজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়ল।
***
সকালে ঘুম থেকে একটা মিস্টি হাসি দিয়ে উঠল নীলা। পাশে ওকে জড়িয়ে ধরে থাকা হাসানের দিকে তাকালো ও। সাথে সাথেই ও ভয়ানকভাবে চমকে উঠল। এতো হাসান নয়, অমি!! একটা চিৎকার দিয়ে ছিটকে অমির কাছে থেকে সরে এল নীলা। নীলার চিৎকারে অমিও জেগে গিয়েছে। নীলার দিকে তাকিয়েই তার সারা দেহ দিয়ে ভয়ের শিহরন খেলে গেল তার শরীর দিয়ে কাল রাতে ঝোকের মাথায় এ কি করেছে সে? নীলা মুখে দুই হাত দিয়ে একটা সোফার উপর বসে পড়েছে। একি হয়ে গেল! হাসান মনে করে সে কিনা শেষ পর্যন্ত……ছিহ! সে এভাবে বসেই রইল। অমি কি করবে বুঝতে না পেরে কোনমতে বিছানার নিচ থেকে তার প্যান্টটা তুলে নিয়ে পড়ে নেয়। খাটের উপর থেকেই সে বলে অনেক কষ্টে বলে উঠল, ‘ভাবী…আমি…ইচ্ছে করে…করিনি…হঠাৎ করে…’ এর বেশী সে বলতে পারে না, মাথা নিচু করে ফেলে। নীলা ওর গলার আওয়াজ শুনে মুখ তুলে ওর দিকে তাকায়। অপরাধীর মত নতমুখে বসে থাকা অমিকে দেখে ওর হঠাৎ তার জন্য মায়া হল। বেচারার আর দোষ কি জোয়ান বয়েসের দোষে একটা ভুল করে বসেছে। ওকে মাফ করে দেয়াই উচিত। কিন্ত নীলার নিজেকে অপরাধীর মত লাগছিল এটা মনে করে যে কালরাতে অমির সাথে সেক্স করে সে যে মজা পেয়েছে তা সারাজীবনে হাসানের সাথে করে পায়নি। বহুকষ্টে মাথা থেকে এগুলো ঝেড়ে ফেলল নীলা। নাহ! আমাকে আরো শক্ত হতে হবে। নীলা সোফা থেকে উঠে গায়ে একটা চাদর টেনে নিয়ে অমির পাশে গিয়ে বসল। ওর ঘাড়ে হাত রেখে বলে উঠলো, ‘তোর কোন দোষ নেই রে অমি, যা করেছিস তোকে আমি ক্ষমা করে দিয়েছি’
ভাবীর এ কথায় অমি মুখ তুলে ভাবীর দিকে তাকালো।
‘সত্যি?’
‘হ্যা, তোর উপর কি আর আমি রাগ করে থাকতে পারি?’ বলে ভাবী অমির কপালে একটা চুমু একে দিয়ে উঠে বাথরুমের দিকে চলে গেল। ভাবীর গমন পথের দিকে তাকিয়ে থাকতে থাকতে প্রতিজ্ঞা করল যে আর কখনো এরকম ভুল করবে না। নীলা ভাবী শুধু তার ভাবীই থাকবে।

No comments:

Post a Comment