Thursday, October 30, 2014

২টা বাচ্ছার মা - duti bachhar ma

২টা বাচ্ছার মা
২টা বাচ্ছার মা

একটা সমায় আমার খুব খারাপ যাছিল । একদিন আমার এক বন্ধু আমাকে একটি ফোন নাম্বার দিল, আমি অন্নেক ভেবে একদিন ফোন দিলাম, অপাস থেকে একটা মহিলার গলা সুনলাম, তাকে সরাসরি বললাম দেখেন আমার ভাল লাগছিলনা তাই আপনাকে ফোন দিলাম, আপনার আপত্তি থাকলে আমি আর আপনাকে ফোন দিবনা, আর আকটা কথা আমি কই ফোন নাম্বার পাইলাম যান্তে চাইবেনা। উনি হাসলো কিছু বলল না,
জানতে চাইল আমি কি করি (হা বলে রাখি আমি একটি প্রাইভেট কম্পানিতে জব করি) কথায় থাকি। আমি তার কাছে অনুমিতি চাইলাম আবার ফোন করার জন্য অনুমতি পেলাম, এভাবে আমাদের কথা চলতে রইল। কিছু দিন পর আমি তার সাথে দেখা করতে চাইলাম উনি রাজি হলো কিন্তু একটা কন্ডিশিওন আছে তাকে যদি আমি অন্নেক মানুষের ভিতর খুজে বের করতে পারি তো দেখা করবে।

আমি রাজি হলাম কারন সমায় কাটানোর জন্য একটা কিছু দরকার।
হা আমি তাকে খুজে পেলাম। এতো সুন্দর কেউ হয় আমার জানা ছিলনা। তার বয়েস ৩২, ২টা বাচ্ছার মা। কিন্তু মনে হচ্ছে just married. বাচ্ছা আছে আমি মানতে পারলাম না। প্রস্ন করলাম আসলেই আপনার ২ টা বাচ্ছা। উনি হাসলো, যেমন তার হাসি তেমন ফিগার, চওড়া কাধ, দুধ গুলো এক একটা ফুটবল, পাছাটা মনে হচ্ছে ২ টা ফুটবল, ঠোট ২টা আপেলের মতো। নাভির নিচে শারি পরা। নাভিটা যেন একটা গুধ। শাড়িটা আমন ভাবে পরেছে বুকের অন্নেকটা দেখা যায়। পরস্ত্রি এর প্রতি আমার টানটা আমি উপলধি করলাম। এখন টাইম পাসস না আমি অণ্ণো কিছু ভাবছি। আমি আসলে তাকে চোদার কথা ভাবছি। ধিরে এতো তারা কিসের ধরা পরে জেওনা।
আমি কি বলব খুজে পাচ্ছিনা । এই প্রথম কোন মহিলআ আমার সামনে যাকে আমার কাছে পেতে ইচ্ছে করছে। হা ওনার নাম তিথি। আমার থেকে ৫ বসরের বড়। তাই আমি তাকে তিথি আপু বলে ডাকি। আর তিথি আপু আমাকে আকাশ বলে ডাকে।
তিথি আপু- কি হলো শুধু তাকিএ থাকবে না কিছু বলবে
আমি- না মানে কি বলব ভাবছি।
তিথি আপু- কি ভাবছ ?
আমি- আপনি কতো সুন্দর যেন পড়ির মতো।
তিথি আপু- ও তাই বুজি জানতাম না তো।
আমি- আপনি অনেক কিছু যা নিজেই জানেনা।
তিথি আপু- যেমন ? বলো একটু শুনি।
আমি- আপনি একটু আলাদা , আপনার তুলনা শুধু আপনি,
তিথি আপু- এই টুকু……
আমি একটূ আশাড় আলো পেলাম বললাম অনেক কিছু কিন্তু আপনি যদি রাগ করেন তাই কম বললাম , ওনি হো হো করে হাসলো হাসির সাথে সাথে দুধ ২ টা লাফাচ্ছিল । ইচ্ছে করছে সবার সামনে দুধ ২ টা ইচ্ছে মত চুসি। গাল গুল কামড়ে দি, টোট গুল গিলে খেয়ে ফেলি।
তিথি আপু- কি ভাবছ বল আমি রাগ করব না।
আমি- আপনি অনেক সেক্স্যি , আপনাকে পেলে যেকোণ ছেলে সব করতে পারে, আপনার হাত, পা , কান , গলা আর ও অনেক কিছু এতো এতো সুন্দর যা সব মেয়ের মধেয় থাকে না।
তিথি আপু- আর ও অনেক কিছু মানে ।। তুমি বলো আমি কিছু মনে করব না… শুন্তে খারাপ লাগছে না,
আমি নিজের ভিতর সাহস তৌরি করলাম, আস্তে আস্তে বলাম আপনার বুক আপনার টোট, আপনার বুকের মাজখানটা, আ প না র নাভিটা। আমার কথা শুনে তিথি আপু হাসলো কিছু বলল না, আমি কিছু বলতে যাব তার আগেই বলল আজ চলি বাসায় অনেক কাজ , ফোন দিও এই বলে ওনি আস্তে করে চলে গেল। আমি দাড়িএ দাড়িএ তার চলে যাওয়া দেখলাম, আমি বাসার যাবার জন্য একটা রিকশা ডেকে উঠে পরলাম। আমার আসলে তাকে ভাল লেগে গেছে, আমন সমায় আমার ফোন টা বেজে উঠল , দেখলাম তিথি আপু আমি হেলো বলাম ওনি সরাসরি আমাকে জিজ্ঞাসা করল তুমি যা বলছ সব সত্যি ? আমি বলাম আমি মিথা বলি না। ওনি ওকে বলে ফোন রেখে দিল। আমি ভাবছি কই হল। আমি বাসায় চলে আসলাম , ২ দিন ওনি আমার ফোন ধরল না, আমি অনেক বার কল করছি। আমি আর কল্ করছি না , বেশ কিছু দিন পর একদিন সকাল বেলা আমার ফোন এর রিং এ ঘুম ভাগলো , আমি তো অবাক ফোন রিছিভ করলাম ওপাশ থেকে কেমন আছ , আমি বলাম জি ভাল আছি, আপনি ?
তিথি আপু- ভাল না?
আমি- কেন কি হল?
তিথি আপু- তুমি কই ?
আমি- বাসায় , ঘুম থেকে জাগলাম,
তিথি আপু- তুমি বাসায় একা?
আমি – হা
তিথি আপু- ঠিক আছে আমি আচ্ছি,
বলে ফোন কেটে দিল, সত্যি বলতে বাসায় আমারা ৩ বন্দু ছিলাম , আমি মিথা বললাম , ওরা আছে বললে ওনি আসবে না। বন্ধু দের বলাম আমার মেহমান আসবে তোরা বাসায় থাকতে পারবি না। আমার পকেট থেকে ১০০০ টাকা বের হয়ে গেল, ওরা চলে যাবার আমি তারা তারি তৌরি হয়ে নিলাম, আমার ধন বাবাজি লাফাছে, এভাবে হলে আমার তার সামনে হয়ে যাবে তাই আমি তার কথা ভাবলাম আর hand work করতে লাগলাম, তার ফুটবলের মতো দুধ, পাছা , পেঠ , ভোদার মত নাভির কথা ভাবতেই আমার মাল অউত হয়ে গেল, ফ্রেশ হয়ে নিলাম এর কিছুখন পর তিথি আপু হাজির।
দরজা খোলার সাথে সাথে তিথি আপু আমাকে জড়িএ ধরে kiss করতে লাগল, আমি তো অবাক , নিজেকে সামলে নিয়ে পালটা kiss করতে লাগলাম, আমি তিথি আপু আমার ঠোট এ এমন ভাবে kiss করছে মনে হচ্ছে অনেক দিন অভুক্ত থাকার পর সামনে খাবার পেলো। আমি শাড়ির উপর দিয়া তার সুন্দর দুধ গুলো ধরতে গেলাম কিন্তু ওনি আমাকে বাধা দিলো এবং আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলো, আমি মনে মনে বললাম মাগি এতো দেমাগ আমি তোকে চুদবোই, আমি মুখে কিছু বসসাম না সুধু চুপ করে নিচের দিকে তাকিয়ে রইলাম।
কেঊ কোন কথা বলছি না, ওনি দু হাত দিয়ে মুখ ঢেকে রাখল। আমি তার পাশে গিয়া বসলাম , তার হাত দুটো ধরে বললাম কি হইছে আপু ফোন বললেন ভালো নেই আবার এখন চুপ করে আছেন। তিথি আপু আস্তে আস্তে মুখ তুলল , দেখলাম তার চোখে পানি আমার দিকে ভেজা চোখে তাকিএ বলল তোমার সাথে আমার কেন দেখা হল। আমি বাসায় যাবার পর একটুও শান্তিতে ছিলাম না, শুধু তোমাকে কাছে পেতে ইচ্ছে করছে, আমি বললাম আমার ও তো তাই , এতে কান্নার কই আছে,
তিথি আপু- তুমি বুজচ্ছো না আমি দু বাচ্ছার মা, আমার সংসার আছে , তা ছাড়া তুমি আমার থেকে অনেক ছোটো তোমার প্রতি আমার এমন হওয়া টা মানায় না।
আমি- আপু সব সমায় তো আমার অনের কথা ভাবি , নিজের কথা নিজের মনের কথা কই একটু ভাবা দরকার নাই কি? আমাদের মনের ইচ্ছার কি কনো মুল্ল্য নাই, আর আমার কি করছি কেউ জানবে না কনো দিন, আপনি আমার উপর ভড়সা রাখতে পারেন, আমি আপনার সংসারের খতির কারন হব না।
তিথি আপু মনে হল আমার থেকে এই কথা গুলো আশা করছিলো , আমার দিকে হাসি মুখে তাকাল এবং আমাকে জড়িএ ধরে আবার kiss করতে লাগলো , আমি তার বুকের মাজে কিছ করতে লাগলাম, তার গলার নিচে জিব্বা দিয়া আদর করতে লাগলাম, কানের লতিতে একটা কামর দিলাম, তিথই আপু আমাকে বলতে লাগল আকাশ আমাকে খেয়ে ফেল, আমি তোমার খাবার হতে চাই, আমার সব আজ তোমার, তোমার যা ইচ্ছে তুমি করতে পার, আমি বাধা দিব না, আমি তার শাড়িটা খুলে ফেলে দিলাম, ব্লাউজ এর উপর দিয়া তার দুধের উপর কামড়ে ধরলাম, দেখলাম তিথি আপুর শাস প্রশষ গরম হয়ে গেছে, আমি তার ব্লাউজ টা খুলে ফেললাম, ব্রা এর উপর দিয়া আমার মুখ ঘষতে লাগ্লাম, ওনি নিজেই ব্রা টা খুলে দিলো, আমার সামনে বিশাল সাইজের দুধ দুটা যেন আমাকে ডাকছে , আমি একটা দুধ মুখে নিয়ে চুসতে লাগলাম আর একটা বাম হাত দিয়া চাপতে লাগলাম, আবার আমি তার বুকের মাজে আমার মুখটা ডুকিএ দিলাম , কিযে ভাল লাগছে বুজাতে পারব না, আমি পালটা পালটি করে দুধ চুসতে লাগলাম, তিথি আপু মুখ দিয়া sound করতে লাগল, আমি এবার তিথি আপুর পেটের উপর জিব্বা দিয়া চাটতে শুরু করলাম, তার তলপেট চাটলাম, এর পর তাকে উপর করে ঘুড়িয়ে তার পিঠে kiss করতে লাগলাম, কাধে kiss করলাম, এরপর তিথি আপুর শেষ কাপড়টা মানে পেটিকোট খুলে ফেললাম, আপুর বিশাল সাইজ আর পাছাটা আমার সামনে আমি আলতো করে kiss করলাম, তিথি আপু ঘুরে আমাকে kiss করল, আবার আমি তার গুধ এর উপড় kiss করলাম, আমাকে বাধা দিয়ে বলল আমি মরে জাব ওখানে মুখ দিলে , আমি আর পারছি না আমাকে একটু শান্তি দাও, আমি জোর করে তার গুধে মুখ দিলাম আর উনি আমার মাথাটা চেপে ধরল, বলতে লাগল আমি তকে খুন করব তুই আমাকে কস্ত দিচ্ছিস , আমি মরে যাচ্ছি আমাকে তোর করে নে, তোর ওটা আমার ভিতরে দে, তিথি আপু আমার আমার গায়ের জামাটা খুলে ফেলে দিলো, আবার আমার বেল্ট এর দিকে হাত বারাল আমি তার ঠোটে একটা kiss করে কানে কানে বললাম আপু দারাও তমাকে একটু দেখি, ওনি মাকে প্যান্টটা খোলার চেচটা করলে আমি নিজেই খুলে দিলাম আমি, আমার জাগিয়াটা তিথি আপু আকদম টেনে ছিড়ে ফালানোর অবস্তা, আমাকে বলতে লাগল আমাকে এখন ওটা দে পরে তুই আমাকে যা ইচ্ছা করিস, এদিকে আমারও ইচ্ছে করছে তিথি আপুত টক টকে লাল গুধটার সাধ নিতে, আমি আর দেরি করলাম না তিথি আপুর পা দুটো ফাক করে আমার ঠাটানো ধোন টা তিথি আপুর গুধের ভিতর দুকিয়ে দিলাম , গুধটা এতই ভেজা ছিল যে আমাকে ডুকাতে কোন কষ্ট করতে হলো না।
আমি তিথি আপুর একটা দুধ মুখে নিয়া চুষতে লাগলাম আর আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম, তিথি আপু চিতঃকার কতে লাগল, আমি খুব আস্তে আস্তে ঠাপ দিতে দিতে তার গলাতে , ঠোটে , বুকে , দুধে kiss কতে লাগলাম, এভাবে কিছুখন ঠাপ দিতেই তিথি আপু আমাকে জড়িএ ধরল আমি বুজলাম তার হয়ে গেছে, আমি আমার ঠাপ এর গতি বাড়িয়ে দিলাম, এরপর আমাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে আমার উপরে উঠে তার গুধের ভিতর আমার বাড়াটা ডুকিয়ে ঠাপ দিতে লাগল, আমি তার দুধ গুলো ণীয়ে খেলা করতে লাগলাম, তিথি আপুর দুধ গুলো এতো সুন্দর আমার ওটা ছাড়তে ইচ্ছে করছিল না। এরপর আমি তাকে উলটা করে কুকুরের মত করে পিছন থেকে ঠাপ দিতেই চিতঃকার করে আমাকে বলতে লাগল, তুই যদি এখন থামিস আমি তোর ধোন আমি কেটে ফেলব, আমি বললাম এই কথা এই নাও বলে জোড়ে জোড়ে ঠাপ দিতে লাগলাম, আমি আর নিজেকে ধরে রাখতে পারব না দেখে বললাম আপু আমি তোমার ভিতরে ফালালাম আমি আর আটকাতে পারছি না , তিথি আপু লাফিয়ে সরে গীয়ে আমার ধোনটা মুখে নিয়ে চুষতে লাগল এবং আমি তার মুখের ভিতর মাল আউট করে দিলাম। কি যে মজা পেলাম তিথি আপুকে চুদে। আমি দেখলাম আপু মুখ ছেপে ধরে বাথরুম এ গেলো, আমি ফ্রেশ হয়ে নিলাম পরে জানলাম তিথি আপু এই প্রথম suck করলো আর ওনি এটা পসন্দ করে না।
আমি জানতে চাইলাম কেন করলেন আজ?
তিথি আপু- আমি এখন ডেঞ্জার টাইম এ আছি, তাই রিক্স নিতে চাইনাই আর তুমি আজ আমাকে এত মজা দিস যে তোমাকে আমি এই মজা থেকে বঞ্চিত করতে চাইনাই।
এর পর আমাকে kiss করল ………………

No comments:

Post a Comment