Wednesday, September 24, 2014

রুমির হাতে-কলমে যৌন-পাঠ - Sex Education From Rumi Bhabi

রুমির হাতে-কলমে যৌন-পাঠ - Sex Education From Rumi Bhabi


আমাদের তিনটে বাড়ির পর অজিতবাবুর বাড়ি। ব্যাঙ্ক অফিসর,দুই ছেলে-মেয়ে। ছোট ছেলে ইঞ্জিনীয়ারিং পড়ছে, মেয়ে রুমেলা অনার্স পাস করলো।অজিতবাবু আর আমি প্রায় সমবয়সী কয়েকবছর পর দুজনেই অবসর নেব। একদিন অজিতবাবু বাড়িতে হাজির।কি ব্যাপার? মেয়ের বিয়ে।
অবাক হলাম, এত সকাল সকাল?এইতো সবে গ্রাজুয়েশন করলো। — হে-হে-হে ভাল ছেলে পেয়ে গেলাম, রুমিরও পছন্দ। ভদ্রলোক খুব সেয়ানা,চাপা স্বভাব।যাবেন কিন্তু…।
–নিশ্চয়ই যাবো।


মেয়েটিকে সুন্দরী বলা যায়। যেমন রুপ তেমনি গড়ন।উন্নত বক্ষ গুরু নিতম্ব মরাল গ্রীবা। পাছায় যেন দুটো খরগোসের বাচ্চা বাধা,যখন চলে ওরা তালে তালে লাফাতে থাকে।আমার লুঙ্গির নীচেও শুরু হয় নাচ।মেয়েরা আমার চোখে সবাই সমান।কি ছোট কি বড় কার মেয়ে কার বৌ কার মা কাউকে আলাদা করে দেখি না।আমি স্পষ্ট করে বলি তাই আমার দোষ।রুমির বিয়ে হবে শুনে মনটা খারাপ হয়ে গেল।বাড়ির সামনে দিয়ে যায় দেখেও শান্তি।ছোট বেলা থেকে মেয়ে দেখতে খুব ভাল লাগে।পাড়ায় কানাকানি শুরু হয়ে গেল।কোন একটা বাজে ছেলের পাল্লায় পড়েছিল রুমি তাই সাত তাড়াতাড়ি অজিতবাবু মেয়ের বিয়ে দিচ্ছেন।
ধুমধাম করে বিয়ে হয়ে গেল।ছেলেটি দেখতে খারাপ নয় তবে চালচলন মেয়েলি ধরনের। সোনার আংটী আবার ব্যাকা।রুমি আমার বুক ভেঙ্গে দিয়ে শ্বশুর বাড়ি চলে গেল।আর দেখতে পাব না নিতম্ব নৃত্য।খোদা মেহেরবান! মাস চারেক পর ফিরে এল রুমি।
–কি ব্যাপার অজিতবাবু রুমিকে দেখলাম মনে হল?
–হে-হে-হে…হ্যাঁ……দাত কেলিয়ে দিল।
আর কোন কথা বলল না, আমিও আর কথা বাড়ালাম না। কিন্তু পাড়ার লোক তারা চুপ করে থাকবে কেন, পর চর্চা তাদের গনতান্ত্রিক অধিকার।
প্রায় চারমাস হয়ে গেল রুমি আর শ্বশুরবাড়ি যায়না,বাড়ি থেকেও বের হয় না।বারান্দায় বসে থাকি এক নজর দেখব বলে কিন্তু কোথায় রুমি।এ যেন পানির গেলাস সামনে অথচ বুক ভরা পিপাসা। সেদিন রবিবার ছুটি, খাওয়া দাওয়া সেরে বারান্দায় রোদ পোহাচ্ছি।অজিতবাবু বৌ ছেলে নিয়ে কোথায় যেন যাচ্ছেন।
–কোথায় চললেন?
–হে-হে-হে এই একটু যাচ্ছি….।
সে তো দেখতে পাচ্ছি,জিজ্ঞেস করলাম, মেয়ে কোথায়,আগে চলে গেছে?
–ও বাড়ি থাকলো একটু দেখবেন হে-হে-হে…।
লুঙ্গি পরা ছিল,পাঞ্জবিটা গলিয়ে বেরিয়ে পড়লাম।আমাকে দেখার দায়িত্ব দিয়ে গেছেন।দরজার কড়া নাড়তে দরজা খুলল রুমি।ছিটের ঢোলা জামা গায়ে,রুক্ষ চুল,শুকনো মুখ।
–কাকু আপনি? বাবাতো বাড়ি নেই।
–সে কি ছুটির দিন আবার কোথায় গেলেন?
–দিদা অসুস্থ,মামার বাড়ি দেখতে গেল।
–তুমি যাওনি?
–আমার শরীর খারাপ।
–শরীর খারাপ ?উদবিগ্ন হয়ে কপালে হাত রাখি।রুমি সঙ্কুচিত হয়ে সরে যায়।
–না, তেমন কিছু নয়।ভাবখানা কেটেপড়ো।
আমিও বেহায়া কম নয়,বললাম, ভিতরে যেতে বলবে না? বাইরে দাঁড়িয়ে থাকবো?অনুমতির অপেক্ষা না করে পাশ কাটিয়ে ভিতরে ঢূকলাম।বয়স্ক মানুষ কিছু বলতে পারে না। আমি ঘরে ঢুকে একটা সোফায় পা তুলে বসলাম।রুমি দাঁড়িয়ে ভাবছে আপদটা কখন বিদায় হবে?
–দাঁড়িয়ে কেন? বোসো। একটু দূরত্ব রেখে বসল।বুঝলাম সমস্যায় পড়েছে।

–ডাক্তার দেখিয়েছো?
–সে রকম কিছু না।গা ম্যাজম্যাজ—আমি ব্যাথার ট্যাবলেট খেয়েছি।
–ওঃ ,মাসিক হয়েছে?এই এক ঝামেলা মেয়েদের।তোমার কাকীর তো শুরু হলে সাতদিন।রক্ত বন্ধ হতে চায়না। এখন ওসব ঝামেলা শেষ। তোমার কদিন হল?
কানের লতি লাল হয়।মাথা নীচু করে বলে,চারদিন।
চারদিকে তাকিয়ে দেখছি,বেশ সাজিয়েছে ঘর দোর।অজিতটা কামিয়েছে ভাল। সমুদ্রের তীরে দাঁড়িয়ে রুমি, পিছনে আছড়ে পড়ছে ঢেউ।ছবিটা দেখে জিজ্ঞেস করলাম, এটা বোধ হয় পুরীতে তোলা? বাঃ বেশ সুন্দর!
–না,ওয়াল্টেয়ারে—।
–ওঃ।আমি ওখানে যাইনি।অজিতবাবুর বেশ ঘোরার সখ।আমার দৌড় পুরী পর্যন্ত। সেবার পুরীতে গিয়ে এক কাণ্ড হয়েছিল..
.হা-হা-হা।
রুমি অবাক হয়,হাসির কী হল?
–তোমার কাকীর সমুদ্রে স্নান করার ইচ্ছে হল।আমি বললাম,চলো শখ মিটিয়ে নাও।সবে কোমর জলে নেমে ডুব দিতে যাবে অমনি মস্ত এক ঢেউ এসে আছড়ে পড়ল।কাকী আর জল থেকে উঠে দাঁড়ায় না।
–কেন? রুমির বিস্মিত জিজ্ঞাসা।
–ঊঠবে কি করে?পোদের কাপড় মাথার ঘোমটা হয়ে গেছে।উঠলে পাড়ের লোক উদোম পাছা দেখবে না? আমি শেষে কাপড় টেনে পাছা ঢেকে ঊপরে তুললাম।
রুমি হাসি চাপার চেষ্টা করছে।মুখে কিছু বলে না।
–তুমি কিছু বলছো না? আমি একাই বক বক করে যাচ্ছি।আসলে বয়স হয়েছে খালি নিজের কথাই বলে যাই। তোমার কথা কিছু জিজ্ঞেস করা হলনা।আচ্ছা মা,আমি তোমার বাবার বন্ধু কিছু মনে কোর না।তুমি এতদিন এখানে পড়ে আছো
জামাই-বাবাজীবন অসন্তুষ্ট হবে না?
রুমি মাথা নীচু করে নখ খুটতে থাকে।
–থাক মা বলতে হবে না।তোমার কষ্ট হলে থাক।
–আমি আর ফিরে যাব না।একটা দীর্ঘশ্বাস বেরিয়ে আসে। পরিবেশ থম থমে হয়ে যায়।
–তোমার কাকী দুঃখ করছিল।তোমাকে কি ভালবাসে তুমি তো তা জানো? ওরা নিশ্চয়ই ওকে খুব মারধোর করত।তুমি থানায় জানাও নি?আইন এখন মেয়েদের পক্ষে।
–কেউ আমার গায়ে হাত দেয় নি।
–তোমার কাকীকে বলেছি, মারধোর ছাড়াও যৌন অতৃপ্তির জন্য অনেক সময় বিচ্ছেদ হয়। একটা কথা জিজ্ঞেস করি, আমার কাছে লজ্জা কোরনা। তোমরা সহবাস করতে?

রুমি মাথা নীচু করে পায়ের বুড়ো আঙ্গুল মেঝেতে ঘষতে থাকে।মনে হচ্ছে আসল জায়গায় এসেছি।আমি ওকে উৎসাহিত করার জন্য বলি,বলো মা,আমি তোমার বাবার বন্ধু।আমার কাছে লজ্জা কি?
রুমি দাত দিয়ে ঠোট কামড়ে বলে,একটা ছেলের সঙ্গে নোংরা সম্পর্ক ছিল।
–ছেলের সঙ্গে ? তার মানে সমকামী? অজিত এসব জানে?
–বাবা এসব জানে না।আপনি বাবাকে বলবেন না।
–পাগল! তোমার আমার মধ্যের গোপন কথা অন্যকে বলব কেন? এও এক ধরনের যৌন অতৃপ্তি, ভোদায় তৃপ্তি পায়না।বাবাজীবন টপ না বটম?
রুমি অবাক চোখে তাকায়।আমার কথা বুঝতে পারে না।বোঝার কথাও নয়।

–আমারই বোকামি ,তুমি এসব জানবে কি করে।শোন যারা উপরে চড়ে ভিতরে ঢোকায় তাদের বলে,টপ। আর যারা নীচে থেকে গাঁড়ে নেয় তাদের বলে বটম।
–ও শেষেরটা।অস্পষ্ট স্বরে বলে রুমি।

–হুম।বিয়ের দিনই আমার সন্দেহ হয়েছিল।অজিতবাবুর একটু খোজ খবর নেওয়া উচিৎ ছিল।আচ্ছা মা এবার একটা গুরুত্বপুর্ণ প্রশ্ন করছি।ওর ধোনটা কত বড়?
রুমি আড়চোখে আমাকে দেখে বলে, মোটামুটি।
আমি লুঙ্গিটা তুলে আমার বিঘৎ প্রমাণ বাড়াটা দেখিয়ে জিজ্ঞেস করি,এ রকম?
রুমি লজ্জায় তাকাতে পারেনা,আবার দেখার লোভ সামলাতে পারেনা।আড়চোখে দেখে বলে,এত বড় নয়।
–তার মানে শশ।শাস্ত্রে তিন শ্রেনীর লিঙ্গের কথা আছে,শশ , বৃষ এবং অশ্ব।শশ চার,বৃষ ছয় আর অশ্ব নয় আঙ্গুল প্রমান।একটু কম-বেশি হতে পারে। আমারটা বৃষ লিঙ্গ।আমাদের দেশের মুনি-ঋষিরা কাম-কলা নিয়ে নানা গবেষনা করে গেছেন।কাম-কলা এক উচ্চাঙ্গের কলা।আমরা তার কতটুকু জানি।মিলনকে সঠিক ভাবে যদি প্রয়োগ করতে পারি তাহলে স্বর্গীয় আনন্দ লাভ করা যায়। নানা পর্যায়ে মিলনকে ধীরে ধীরে এমন উন্নীত স্তরে পৌছে দেওয়া যায় তোমাকে কি বলবো–তুমি বোর হোচ্ছো,আজ আমি যাই।ওঠার ভাব করলাম।
–না-না কাকু আপনি বসুন।আমার খারাপ লাগছে না।তারপর কি ভেবে বলে,কাকু চা খাবেন?
–এখন চা? তা মন্দ হয়না।
–একটু বসুন আমি চা করে আনছি।রুমি চলে যায়।
বুঝতে পারি ওষুধ ধরেছে ।বাড়া গুদে না নিয়ে ওর শান্তি নেই।আয় মাগী আজ তোর গুদের খিদে মেটাব।রুমি চা নিয়ে ঢোকে।চোখেমুখে জল দিয়ে এসেছে।এবার আমার সামনে পা তুলে বসলো।প্যাণ্টি দেখতে পাচ্ছি।
–মনে হচ্ছে তুমি কিছু বলবে?
–আমি এতবড় আগে দেখিনি।
–আগে কোথায় দেখলে?
–ভাইকে হস্তমৈথুন করতে দেখেছি।
–ওতো বাচ্চা ছেলে।ধীরে ধীরে বড় হবে।

–আমার বাবারটাও দেখেছি।এত বড় নয়।
–অজিতেরটাও দেখেছো? কিভাবে দেখলে?
–মাকে করছিল।একদিন মা বাবাকে বলল, ‘কি ঘুমিয়ে পড়লে নাকি?’বাবা বলল , ‘এখন ঘুমাও।’মা বলল, ‘আমার ভীষণ কুটকুট করছে, ভাল লাগছে না বললে হবে আমি কি পাড়ার লোক দিয়ে করাবো?’ রুমি হেসে ফেলল।
–তুমি লক্ষ্য করেছ অজিত কেমন বুড়িয়ে গেছে আর তোমার মা এখনো যুবতী।যতদিন চোদাবে শরীর মন চাঙ্গা থাকবে।লক্ষ্য করলাম রুমি যৌনাঙ্গগুলোর নাম উচ্চারন করছে না।ওকে সহজ করার জন্য বললাম,আমার বাড়া দেখেছ,ঠাটিয়ে গেলে আরো বড় হবে।বড় যত সুখ তত।যে কথা বলছিলাম, আমরা কি করি বাড়া গুদে ভরে দু-এক ঠাপের পর বীর্য ঢেলে দিই।তার আগে অনেক পর্ব আছে। আমি উঠে ওর পিছনে গিয়ে কাঁধ টিপতে টিপতে জিজ্ঞেস করি,কি ভাল লাগছে না?
–হু-উ-ম।
চেন টেনে জ়ামা খুলতে গেলে বলে,আমার লজ্জা করছে।
–এতটুকু মেয়ে লজ্জার কি আছে।এই দেখ।আমার লুঙ্গি টেনে খুলে ফেললাম। দেখ কেমন সোজা দাঁড়িয়ে গেছে।
বাড়ার ঠোটে কামরস এসে গেছে।রুমির চোখ চক চক করছে।জামা খুলে ফেললাম কোন বাধা দিল না।বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে মাই টিপতে উসখুস করতে লাগল।আমার দিকে ঘুরিয়ে নিয়ে ওর পাছা ময়দা ঠাশা ঠাসতে থাকি।হাত দিয়ে আমাকে জড়ীয়ে ধরে।প্যাণ্টির মধ্যে হাত ঢুকিয়ে দিই।রুমির শরীর দিয়ে আগুন বের হচ্ছে।কি করবে কিছু বুঝতে পারেনা।একবার হাত দিয়ে আমার বাড়া চেপে ধরচে আবার বিচিদুটো নিয়ে কচলাচ্ছে।আমি ওকে জড়িয়ে ধরে চুমু দিলাম।ওর জিভ আমার মুখের মধ্যে নিয়ে চুষতে থাকি।
–ঊম-ঊম-ম-ম।রুমি শব্দ করে।
নাকে আলতো কামড় দিই।গালদুটো টিপে দিতে লাগলাম।
–আচ্ছা কাকু,মা যদি আপনাকে দিয়ে চোদাতে চায় আপনি চুদবেন?
–কেন চুদবো না? দেখো আমি মেয়েদের কষ্ট সহ্য করতে পারি না।আমি অজিতের মত পাষণ্ড নই একজন কষ্ট পাবে আর আমি বাড়া গুটিয়ে চুপচাপ বসে থাকবো? আমাদের মুখুজ্জেবাবু মারা গেলে ওনার বৌ যখন আমাকে ডাকল আমি চুদিনি?
–আপনি সুনন্দা কাকীর কথা বলছেন?
–হ্যাঁ,নন্দাকে আমি কতবার চুদেছি, গুদ চুষে রস খেয়েছি।
–জানেন কাকু মা জানে আপনি সুনন্দা কাকীকে চোদেন।একবার বাবাকে রাগ করে বলছিল,তুমি যদি না-চোদ তা হলে আমি নীলু ঠাকুর-পোকে দিয়ে চোদাবো।বাবা রেগে গিয়ে বলল,খবরদার ঐ হারামিটা যেন এ বাড়িতে না আসে।
–কাকু আপনি রাগ করলেন?

আমি জানি সত্য কোনদিন চাপা থাকে না।আড়ালে-আবডালে অনেকে আমাকে বলে মাগীচোদা। তাতে আমার শাপে বর হয়েছে। ভরসা করে তৃষিত গুদওয়ালিরা আমার সঙ্গে যোগাযোগ করে।
আমি বললাম, না-না রাগের কি আছে।দেখো সোনা তুমি একটা বড় মানুষ দেখাতে পারবে না যার সমালোচনা হয়নি।কিন্তু সেসবে কান দিলে কোন কাজই করা যাবে না।অজিত ‘হারামি’ বলেছে কত লোকে বলে ‘হারামিরবাচ্চা।’ দেখি সোনা তোমার ভোদার কি হাল?
প্যাণ্টি টেনে খুলে ফেলতে রক্তমাখা ভোদা বেরিয়ে পড়ল। তর্জনি দিয়ে একফোটা রক্ত নিয়ে ঠোটে ছোঁয়াতে বুঝলাম স্বাদ।
রুমি বলল, ওমা কাকু আপনার ঘেন্না করে না?
–তুমি বুঝবে না।একদিন তোমাকে বুঝিয়ে বলব এ রক্ত যে-সে রক্ত নয়।একদিন তোমার মাকে দিয়ে আমার বাড়া চোষাবো।বাড়া না চুষলে বুঝতে পারবে না কেন মেয়েরা বাড়া চুষতে ভালবাসে? তোমার সুনন্দা কাকীমা আমার বাড়ার রস মুখে লেপে রাখতো।তার পর শুকিয়ে গেলে ধুয়ে ফেলত।
–কেন?
–বীর্যদিয়ে–ঐযে কি বলে ফেসিয়াল করতো।
–আমি বাড়াটা চুষবো?
–আজ হবে না,এখন চোদার সময় হয়ে গেছে।তুমি উপুড় হয়ে শুয়ে পড়ো।
–এত বড় বাড়া ব্যথা লাগবে না তো?
রুমি শুয়ে পড়ে।আমি ওর উপর চড়লাম। দুই কনুইয়ে ভর দিয়ে মাথাটা উচু করে আছে।পাছার উপর তল পেট রাখতে খুব আরাম হচ্ছে।আমার কাছে রুমি পাছাটাই শ্রেষ্ঠ আকর্ষণ।একদিন ওর পোদে বাড়া গোজার ইচ্ছে রইল।দুহাতে দাবনা দুটো ফাক করে বাড়া গুদে সেট করলাম।রক্ত পিচ্ছিল গুদ গহবর চাপ দিলে পুচপুচ করে ঢুকে যাবে।তবু কাচা গুদ একটু সাবধান হওয়া ভাল।আমি বললাম,রুমি পাছাটা একটু উচু করে রাখো তো সোনা।
রুমি পাছাটা হা্টুতে ভর দিয়ে উচু করে তুললো।লম্বা বাড়াটা পড়পড়িয়ে ঢোকাতে লাগলাম।
–ওরে বাব-বা -রে মা-র-এ…..চিৎকার করে উঠল রুমি।ডান হাতে মুখ চেপে ধরলাম।
–কি হচ্ছে কি লোক জড়ো করতে চাও না কি তুমি?
–কাকু গো..ও..ও..।
–কাকু বলবে না। চোদার সময় আপনি আজ্ঞে করবে না।তাহলে চোদায় মজা আসেনা।কষ্ট হলে বলবে।
–কষ্ট তো হচ্ছে।না হলে কি চিৎকার করতাম?
–তা হলে বার করে নিচ্ছি…।
–নীল তোমার পায়ে পড়ি,বার কোর না।একটু আস্তে আস্তে ঢোকাও।গুদ ফেটে গেলেও সত্যি বলছি চিৎকার করব না।
–ফাটবে কেন সোনা,আমার একটা দায়িত্ব নেই।ফাটালে পরে চুদবো কী ভাবে?
–ঊ-হু-উ-রে….উ-হু-উ-উ-রে কি ঢোকাচ্ছ গো আমার গুদে?
–এখান দিয়ে বাচ্চা বের হয় মনে রেখ।
–ঠিক আছে ঢোকাও।
ডান-হাত দিয়ে আমার পা ঠেলে রাখে।আমি ফ-চ্র…ফ-চ্র…ফ-চ্র ক।রে ঠাপাতে থাকি।রুমি উম-হু….উম-হু…উম-হু করে গোঙ্গাতে থাকে।
–ব্যথা লাগছে?তোমার গড়ন শংখিনী আর নন্দার গাঁড় হচ্ছে হস্তিনী।
–না,খুব সুখ হচ্ছে।গুদের দেওয়াল ঘেঁষে যখন বাড়াটা যতায়াত করছে কি সুখ হচ্ছে।
–নে গুদ মারানি,বলেই চরম এক ঠাপ দিলাম।
–ওরে বোকাচোদা চুদতে চাস না গুদ ফাটাতে চাস রে?
এইতো গুদমারানির বোল ফুটেছে।মনে মনে বলি তোর শুকনো গুদে প্লাবন ছোটাবো। ব্লগ ব্লগ করে ক্ষীরের মত ঘন তপ্ত বীর্য ভরিয়ে দিলাম রুমির গুদ।নাড়ির উপর বীর্য পড়তে ক-ল ক-ল করে গুদের রস ছেড়ে দিল।বাড়াটা গুদ থেকে বার করে প্যাণ্টিটা গুদে ভরে দেয়,না হলে বিছানায় রস পড়তে পারে।সুন্দর করে মুছে দেয় গুদের পাড়।লুঙ্গি পরে বেরতে যাব রুমি বলল, কাকু আবার চুদবেন তো?
বুঝলাম বেশ সুখ পেয়েছে বললাম,বোলো বাড়ি ফাকা থাকলে—।
–আপনি মাকে ম্যানেজ করুন।দুজনে এক সঙ্গে চোদাবো।
–ঠিক আছে।তুমি কাপগুলো ধুয়ে সরিয়ে দাও,অজিত এসে দেখলে সন্দেহ করবে।

No comments:

Post a Comment