Monday, September 15, 2014

পাতার সাথে - Sex With Pata Boudi - Bengali Sex story





পাতা, খেলার সময় এই নামটাই মুখ দিয়ে গলে গলে পড়ত ৷ আসল নাম পারিমতা ৷
পাতার তখন কয়েক মাস বিয়ে হয়েছে ৷ তবুও তাকে বড় হতাশ লাগে ৷ যেন এক ঝরা পাতা ৷ অনেক বার দেখা হলেও বলতে পারি নি ৷ আমার চোখ জুড়ে জড়িয়ে থাকা প্রশ্ন ৷
এক একলা দুপুরে তার কাছে যাই ৷ বৌদি একটা কথা খুব জানতে ইচ্ছা করে ৷ তোমাকে দেখেখুব কষ্ট হয় ৷ খালি মনে হয় তোমার ভিতরে এক তীব্র দহন ৷ কিসের অভাব ?
ঝরা পাতায় যেন উড়িয়ে নিয়ে যাওয়ার হাওয়া লাগে ৷ কে্৺পে উঠে তার ঠোট | আজ অবধি কেউই জানতে চায়নি ৷ তুমিঽ প্রথম ৷ ক্ষাণিকক্ষণ চুপচাপ ৷ তারপর শুরু হল ৷ রোজ ঘুম ভাঙে সকাল ছটায় ৷ তারপর সবাই শুধু দৌড়াচ্ছে ৷ নিঝুম নিস্তব্দধ বাড়ীতে একা ৷ রাতে যখন বাড়ী আসে ক্লান্তিকে সাথে নিয়ে ৷ বিছানায় শুলেই জড়িয়ে ধরে ঘুম ৷ আমি যেন এক প্রাণহীন অস্তিত্ব ৷ ছুটির দিনেও ছোটাছুটি ৷ অর্থই্ শুরু অর্থই্ শেষ ৷ শেষ হয়ে যাই আমি৷ ছলছল করছে তার দুটি চোখ | ক্ষণিকের নীরবতায় এগিয়ে যায় সময় ৷ চোখ বেয়ে বেয়ে নেমেআসে জল ৷ চকচক করে উঠে গাল ৷
কা৺পা কা৺পা গলায় ফুটে উঠে যনত্র্না ৷এ যেন এক কারাগার ৷ নিয়মের বাধন ৷ নেই প্রাণ ৷ মাঝে মাঝে মনে হয় আমার বিয়ে হয়েছে বৈভবের সাথে, মানুষের সাথে নয় ৷ চোখের জলের ধারা প্রবল হয় ৷
আমার মনকে নাড়িয়ে দিয়ে যায় তার বেদনার অশ্রউ |


তার খোলা চুলে হাত রাখি ৷ গভীর মমতায় বলি জগতে তোমার চেয়েও দুঃখী মানুষ অনেক ৷ দুঃখকে জয় করাই জীবন ৷ তুমি বেচে থাক তোমার মত করে, দুঃখ করে নয় ৷ তার দুই চোখ আমার কথা গুলোকে মনের
ভিতর খুজতে থাকে ৷ অশ্রউর মাঝে হাসি ফোটে ৷ যেন বাদলের মাঝে রামধনু ৷ চুলে থেকে নামিয়ে হাত রাখি গালে হাসির টোলে ৷ বলি সবারই খেয়াল খুশির জগত থাকে, তোমারও এমন জগতআছে তাতেই থাক তুমি নাইবা ঢুকলে বৈভবের শূণ্যতায়, থাক আপন খুশির পূর্ণতায় ৷ বিদু্য়্যতে্র মত খুশির চমক খেলে যায় বড় করে খোলা দুটি চোখে ৷
সময়ের শাসনে সেদিনের মত বিদায় নি ৷ যাবার বেলায় যখন সে বলে যখন খুশি এস আমার খেয়াল খুশির জগতে, তখন আমার মন কবিতা হয়ে যায় ৷
————–
এমনি করেই তার খেয়াল খুশির জগতে একদম নিয়মিত হয়ে যাই ৷ রঙ, তুলির আয়োজন করি ৷ বৌদির নিসংগ মু্হু্র্তে এখন রঙের বন্যা ৷ একদিন হঠাত গিয়ে বৌদির রঙীন তুলিতে আমার মুখ ৷ চমক লাগে কী
অসাধারন শিল্প ৷ শিহরণ জাগে, তাহলে কি মনের ভিতর আমি জায়গা পেলাম ? এক চিলতে রোদেরমত খুশি খেলা করে মনে ৷ খুশিতে এলোমেলো হয়ে যাই ৷ হঠাৎ বৌদির গলা ‘কি এত ভাবো ?’ বলি, না, তেমন কিছু না ৷ বৌদি বলে আজ অন্য ছবি আকি ৷ কিছু বোঝার আগেই তুলি ছু৺য়ে যায় আমার দুই গালে ৷ বিপন্ন মুহূর্ত ৷ আমার দুই হাত বৌদিকে জড়িয়ে ধরে ৷ তার দুই চোখে লজ্জা নামে, কিছু বলে না ৷ কয়েকটা মুহুর্ত উতে্জনায় মিলিয়ে যায় ৷ হাত দুটো নামাতে গেলে জোড় করে ধরে রাখে ৷ আমার রংয় মাখা গাল ঘষি বৌদির গালে ৷ আরো জোরে জাপটে ধরে আমাকে ৷ ভারসাম্য হারাই ৷ পিছনে খাট ৷ তাতেই জড়িয়েযাই দুজনে ৷

আচল মেঝেতে ৷ মাই দুটো আমার বুকে চেপ্টে গেছে ৷ স্পষ্ট খা্৺জ ৷ কি নরম আরাম ৷ বৌদি উঠবার চেষ্টা করে ৷ জাপটে ধরি ৷ কোনো বাধা এল না ৷ ঠোট দুটো নেমে এল ঠোটে ৷ চোখ বুজে আসে সুখে ৷ চোখ খুলতে গেলেই আমার চোখ ছুয়ে যায় তার ঠোট | কোনো রকমে উঠতেই মাইয়ের খাজে নেমে এল আমার ঠোট ৷ ঠো৺টের ছোয়ায় শরীরেবেজে ওঠে যৌনতার সুর | হৃদকমলে তারই মূর্ছনা| একটু একটু করে বক্ষ বন্ধনীর ব৺াধন খুলি | কি চমৎকার গোল মাই | পাতার মায়াবী চোখ আরো কাছে টেনে আনে | চোখে চোখ ঘষি | হাসির ইশারায়খুশির নিশানায় মাতে মন | আপন মনে সময় চলে যায়| থেমে নেই আমরা | পাতা উঠে বসতেই, হাতে তুলে নি তুলি | তুলির সমস্ত শরীরে মাখাই সবুজ রঙ |তারপর তুলি বোলাই মাইয়ের গভীর নমনীয়তায় | শিউরে উঠে বৌদি | থামি না | মগ্ন শিল্প | নগ্নহওয়ার আহ্বান জানায় | নিজে থেকেই অন্য মাইটাকেও স্বাধীন করে দেয় আমার কাছে | দুটো খোলা মাইয়ে রঙের খেলা শুরু | কচি সবুজ পাতার ছবি আ৺কি | আমাকে জাপটে ধরে আমার বুকে মাই ঘষতেই থাকে | কি নরম গরম চাপ | রঙ্গীন
আমার বুক | সে এক অন্য সুখ |

নুনু তখন আনন্দ ও উত্তেজনায় বাড়া হয়ে দাড়িয়ে | গুদের স্বপ্নে বাড়ার পার্থিব উল্লাস | এবার তাতে পড়ল নরম হাতের ছোয়া | ছোয়ায় ছোয়ায় বাড়া রসে চমচম একেবারে | বাড়ার চামড়ার ঘোমটা খুলতেই মুক্তর বিন্দুর মত রস বেরিয়ে এলো | তরল আনন্দ | তার হাতের ছোয়ায় সর্গীয় সুখ | শিথিল হয়ে আসছে আমার সারা শরীর| গলিত লাভার মত বেরিয়ে এলে আমার হৃদয় ভরা উত্তাপ | তার মুখ ভরে গেল আমার বীর্য বিন্দুর বিনম্র শ্রদ্ধায় | পাতার সমস্ত শরীরে ছাড়ানো ছেটানো আমার গভীর নীল উত্তেজনা | |বন্ধন হারা উল্লাসে আক্রে ধরলাম তাকে | তার নরম নরম হাত ছুএ ছুএ যায় আমার শরীর | ঘুমে জড়িয়ে আসে চোখ | জানি না ঠিক কতক্ষণ পরে ঘুম ভাঙ্গে | আমার নুনু তার মুখের গভীরে | আবার একটু একটু করে জাগছে সে |

পাতা, তুমি আজ আমাকে এক তুরীয় আনন্দ দিলে | এবার আমার তোমাকে কিছু দেবার পালা | গুদে বিন্দু বিন্দু যৌনতা তরল হয়ে ঝরে চলেছে | আমার মুখ তার যোনি পদ্মে | কি অপূর্ব সুদা সুদা গন্ধ | যোনিলোমে সুখের শিকার | যোনিলোমের ক্যানভাসে আমার হাত নরম তুলি | রসে তুল তুল গুদ | সেই অপূর্ব রস অমৃত ধারার মত পান করে পরিতৃপ্ত হলাম | অনেকক্ষণ ধরে চেতে চলেছি যৌনতা | থর থর করে কেপে উঠলো তার শরীর | প্রবল বন্যার মত রসের ধারায় গুদে উৎসব | এদিকে বাড়া তখন বর্শা | লক লক করছে তার লাল মুখ | যৌন লালসায় ঝলসানো | বেশিক্ষণ আর ধৈর্য ধরতে পারলাম না| গুদের মুখে নিয়ে গিয়ে অল্প চাপ নরম ঠাপ | যৌনতার বৃষ্টি ভেজা মিষ্টি গুদ | বাড়া চলেছে পা টিপ টিপ করে | অনেকটা এগিয়ে আবার পিছিয়ে এলো | আবার চলা শুরু এবার আরো দ্রুত , আরো |তার দু হাথ আমাকে জাপটে ধরেছে | মুক্তি নেই | মুক্তি কে চায় ? যুক্তি যুক্ত অবাগে বার বার ছুটছে গুদের তেপান্তরে | পক্ষিরাজ ঘোরার মত গুদ রাজকন্যার পরম পরশে মনের হরষে | তার দু হাথ আমাকে জাপটে ধরেছে | মুক্তি নেই | খানিক খন থামি | তার হাথ খামচে ধরে আমার পিঠ | নখের দাগ পিঠে বিন্দু রক্তের মত ফুটে উঠে | খেপে উঠে বাড়া | গুদে যেন স্শাবলের গত মারে | মারতেই থাকে থামে
না তের পাই গুদের গভীর গরম খিদে | ঝলসে যাছে বার বার | তবুও থামে না | মরণ পন করে এগিয়ে চলে আরো আরো জোরে | দুর্বার দুর্জই | পাতার আনন্দ উলাস ছড়িয়ে পরছে দিকে দিকে | যেন এক যৌন মুক্তি আনদোলন | আরো জোরে জোরে খুধার্তু বাঘের মত ঝাপিয়ে পরি তার শরীরের স্বর্গে | উউফ আর পারছি না | আমার সমস্ত সরিরে নিংড়ে বেরিয়ে আসতে চাইছে যৌন শিহরণের শেষ স্বপ্ন |
নরম গুদে গরম আমার স্বপ্ন বাস্তব হলো | এমনি করেই পাতার গুদ বারবার হয়ে উঠত বীর্যের পারাবার |
এমনি করেই চলতে থাকে ভালবাসা যৌনবাসা |অবাধ অবৈধ মেলামেশা | এ এক নেশা |

No comments:

Post a Comment