Sunday, August 8, 2010

আমার প্রথম সুখ অনুভূতি (Amar prothom Shuk Onuvoti )


আমি তখন চুট মানে ক্লাস ৫কি ৬এ পরি।আমাদের বাড়ির অনেক মেয়ে কেহো আমার চেয়ে অনেক বড়,অনেকে সমবয়োসি।একসাথে কতোনা খেলাধূলা করতাম মেয়ে ছেলেরা।মেয়েদের সরীর সম্পকে কিছুই জানতামনা।আমাদের পাশের বারিতে একজন স্যার লজিংগ থাকতেন ঐ ঘরে দুটি মেয়েছিলো একটি বর বয়স ১৭/১৯ আর অন্যটি আমার সমবয়োসি ।আমি মাগরিবের নমাজের পর ঐখানে ২ঘন্টার জন্য পরতে জেতাম।আমি ঐ বড় মেয়েটার পাশে বসতাম।স্যর অনেক সময় পড়া দিয়ে বাহিরে চেলে জেতো। আর ঐ পাকে ও কিকরতো টেবিলের নিচদিয়ে চিমটি দিতো এইভাবে প্রতিদীন দুষ্টামি করতে করতে একদিন আমার ধন ধরে লারতেলাগলো টিপতে টিপতে খুভ মজা উফুভোগ করে।আমি জেন দিন দিন ভাবতে থাকি ও এইটা ধরলে আমার কেমন জেন ভালোলাগে।
কিন্তু আমি লজ্জায় কিছু বলতামনা।একদিন ওনি আমার হাত ওনার বুধার মধ্যে নিয়ে লাগালেন।আমার কেমনজেন মনে হলো আমি হাত নিয়ে আসি।এইরুকো কয়েকবার করার পর আমি আর পড়তে যানি ওখানে তারপর থেকে কেমন জেন মনে হতো মেয়দের দেখলে।তার পর আমি যখন ক্লাস ৮পরি তখন মেয়েদর শরীরের ব্যাপারে।অনেক আগ্রহ হয়ে ওঠি।কিভাবে মেয়েদের দুধ দেখতে পারবো।আরো অনেক সুবিধা খুজি কিন্তু কোন চান্স আসেনা কারন আমি চুট তাই।তারপর কি করতাম বড় মেয়েরা পুকুরে গুসল করতে গেলে।ওকি জুকি দিতাম বা কোন অজুহাত দেখিয়ে কাছেগিয়ে দাড়াতাম।চুটবলে কছু বলতোনা।একবর আমার পাশের বাড়ির এক ফুপু ওনার বিয়ে হয়নি তখন বয়স ২০ কি ২১ হবে আমি তখন ৮পরি বিকেল বেলা হাটতে হাটতে ওনাদের ওখানে গেলাম তখন বিকেল।গিয়ে দেখি ওনি কি কাজকরতেছেন বসে বসে আমি ওনার কাছে দাড়িয়ে দাড়িয়ে কথা বলি আর ওনাকে দেখতেছি।একসময় হটাৎ আমার চুখ ওনার বুকের দিকে পরলো।ওনার দুধ দেখা যাচ্ছে একটি ওনার ওরুর চাপা পরে।মাংশ পিন্ড ফুলে আছে আর অন্যটি পুরাটা দেখা যাচ্ছে দুধে বুটাটা একটু কালো মত।মাঝে মাঝে প্রায় সময় ওনার দুধ এইভাবে দেখতাম।কিনতু তারছেয়ে বেশি কিছু করার মত বয়স আমার হয়নি তখন।রাত্রি বেলা ভাবতাম অনেক কিছু।টিভিরতে একবার মিস ওয়াল্ড দেখে খুভ হট হয়ে গেছিলাম।তখন মিস ওয়াল্ড দেখে বড় মেয়েদের প্রতি আকৃষ্ট খুভ বেড়ে গেলো।আর একটি কথা বলা হয়নি।তার আগে একবার আমাদের ঘরে একি আলমিরর ছিলো এইটা আম্মু তালা দিয়ে রাখতেন।টাকা পয়সা থাকতো আরো অন্যান্য দামি জিনিস পত্র আর কাগজ পত্র আর কিছু বিদেসি ম্যাগাজীন ছিলো।কান্তু ম্যাগাজীন গুলি ছিলো ডুকুমেন্টুরি মূলক ম্যাগাজীন এতে খারাপ কিছু ছিলোনা।তো কি করতাম আম্মু ছাবি ভুলে ফেলে গুসল করতে গেলে বা কোথাও গেলে।আলমারি খুলে ম্যাগজীন দেখতাম মাঝে মাঝে।একদিন হটাৎ একটি জিনিস দেখতে পেলাম একটি কাগজের প্যাকেটে।ঐটা খুলে দেখি কিছু মহিলার লেংটা ছবি।সুধু সুন্দর সুন্দর দুধ ইস সবগুলি ছবি দেখলাম। আর মন যেন কেমন কেমন করতে থাকলো।আবার এ গুলি রেখে দিলাম।চাবি পাইলে এখন এগুলি খুলে দেখি।আর ভাবি মেয়েদের সরীর নিয়ে।কিন্তু তখন কিভাবাভে হাতমারতে হয় জানতমনা।তার পর দিন যেতে লাগলো জানার ইচ্ছাও বাড়তে লাগলো।আজ অনেক কিছুই জানি।

No comments:

Post a Comment