Sunday, August 8, 2010

Nargesar Chodon Kahini(নার্গীসের চোদন কাহীনী)


একজন লোককে যখন জিজ্ঞেস করবেন কোন নারীটি সবচেয়ে সুন্দর সে অবশ্যই উত্তর দেবে 'পরস্ত্রী'।আমার স্ত্রীকে দেখলে অনেকে সুন্দরী বলে আখ্যা দেয়,আমি এই আখ্যায়িত সুন্দরীর সঙ্গ ছেড়ে কিছুদিন নার্গীসের পরক্রীয়ায় মজে গেলাম, আমার স্ত্রীর কাছে আমি একজন আদর্শ স্বামী, অথচ সে ঘুণাক্ষরে জানতে পারলনা আমার এই পরক্রিয়ার কথা।
ছাত্রজীবনের সে লাভা নার্গীস কে দৈবক্রমে দেখা পেয়ে আমি তার স্বামীর অনুপস্থিতিতে তার যৌনতার সাগরে হাবুডুবু খেতে থাকলাম।সুদুর চট্টগ্রাম হতে কায়িক কষ্ট করে নার্গিসের শরীরের নেশায় সিতাকুন্ড চলে আসলাম,অবশ্যই নার্গীসের শশুর বাড়ী ঘোরামারায় থাকলে আমাদের মিলনে আরো সুবিধা হত, কারন শহর হতে কাছে। নার্গীস এক সময় শহরে ছিল কিন্তু সেখানে আমাদের দেখা হয়নি।
আজ নার্গীসকে খুব সুন্দর দেখাচ্ছে,শাড়ীকে এত টাইট করে অঙ্গে পেচিয়েছে একবারে আঁটসাট হয়ে আছে,স্বামি না থাকলে নারিরা নাকি ভাল করে সাজেনা সে কথা আমার কাছে আজ মিথ্যা মনে হল,দেহের প্রতিটি ভাঁজ স্পস্ট দেখা যাচ্ছে,নার্গীসের দুধের উপর শাড়ীর আচল খানা লম্বা করে টেনে পিছনে ব্লাউজের সাথে পিন মেরে দেওয়াতে দুধগুলো স্পস্ট দেখা যাচ্ছে,শাড়ীর পাতলা আবরনের ভিতর দিয়ে দুধের বোটাগুলোও লক্ষ্য করতে কষ্ট হচ্ছেনা।নার্গীসের পাচা যেন পাতলা শাড়ীর নীচে দুনিয়ার তাবত লোককে যৌনতার আহবান করতেছে,নাভীর দুই ইঞ্চি নিচে শাড়ী পরাতে নাভী হতে দুধের সামান্য নীচ পর্যন্ত পরিস্কার দেখা যাচ্ছিল।নার্গীসের এই রুপ যে কোন পুরুষ দেখা মাত্র তাকে চোদতে পাগল হয়ে যাবে,তার ধোনকে কন্ট্রলে রাখতে পারবেনা,চোদার জন্য তার অনুমতি ও চাইবেনা, ধর্ষনের প্রক্রিয়ায় ঝাপটে ধরে চোদা আরম্ভ করে দিবে।
নার্গীসের রুপ সৌন্দর্য দেখে আমি ঘরে ঢুকার পর ও অনেক্ষন নির্বাক ছিলাম, নিরবতা ভেঙ্গে জিজ্ঞেস করলামঃ

* তোমায় আজ খুব সুন্দর লাগছে
* আমি বুঝি সুন্দরী নই ?
* অবশ্যই সুন্দরী, তবে অন্য দিনের চেয়ে বেশী সুন্দর লাগছে তাই বলছিলাম।
* আমার শিক্ষক ছিল তিনি বলতেন আমি নাকি গোলাবাড়ীয়ার সবচেয়ে সুন্দরী মেয়ে,আমাকে দেখে যে একবারের জন্য ও চোদতে চাইবেনা সে লোক নাকি নামরদ।
* তোমার সে শিক্ষক খুবই অভিজ্ঞ সেক্সী লোক দেখছি, তোমাকে অবশ্যই চোদেছে!
* যাও
* আচ্ছা যাক সে কথা, আজ তুমি বাসায একেবারে একা? অন্যদের কে কোথায় তাড়িয়ে দিলে?
* গতকাল বাপের বাড়ীতে গেছিলাম,আজ সকালে আমি একা এলাম শুধুমাত্র তোমার জন্য, তোমাকে বিদায় দিয়ে আবার চলে যাব।
আমি উচ্চস্বরে হা হা হা করে হেসে উঠলাম এবং নার্গীসকে জড়িয়ে ধরে একটা চুমু দিয়ে এবং দুধ টিপে দিয়ে আবার আলাপে রত হলাম।
* তুমি আমার জন্য বাসায় এসে অপেক্ষা করছ ভাবতেই আচ্শর্য হচ্ছি, তুমি এতই কামুক!
* আর তুমি বুঝি কামুক না, যত দোষ নন্দঘোষ।
আমি নার্গীসের গা ঘেষে দাড়ালাম,নার্গীস খাটের উপর বসা,আমি নার্গীসের কপালে ডান হাত দিয়ে আদর করতে লাগলাম,মাথার চুলে বেনী কাটতে লাগলাম,দুই গালে আলতু ভাবে হাত বুলিয়ে আদর করতে থাকলাম, নার্গীস চোখ বুঝে আমার আদর উপভোগ করতে লাগল।আর বিড় বিড় বলতে লাগল তুমি কেন আমায় বিয়ে করনি,আমি কত সুখী হতাম,আমার স্বামী নামরদের মত, তার চোদনে আমার সন্তান হয়েছে সত্য কিন্তু কখনো মজা পাইনি

তুমি সারা জীবন চোদবেনা এ কথা ভাবতে আমার কষ্ট হয়।আমি আস্তে আস্তে নার্গীসে গলায় নামলাম জিব দিয়ে গলায় সিড়সুড়ি দিতে লাগলাম,নার্গীসের দুহাত আমার পেন্টের উপর দিয়ে আমার বারাটাকে কচলাতে লাগল আর বলতে লাগল দিদারের লিঙ্গটা যেন বাড়া নয় একটা নুনু বাচ্চা ছেলের নুনু,তোমারটা কি সুন্ডর।নার্গীসের বুকের উপরের শাড়ী নামিয়ে দিলাম,লাল ব্লাউজটার ভিতরের দুধগুলো উম্মুক্ত হল,ব্লাউজের নিচে পেটের ফর্সা অংশ স্পস্ট হল।আমি এক হাতে নার্গীসের দুই দুধ টিপতে লাগলাম, অন্য হাতে ফর্সা পেটে হাত বুলাতে লাগলাম,মাজে মাঝে টার দুই ঠোটে আমার ঠোট বসিয়ে চোষতে লাগলাম, নার্গীস সম্পুর্ন হরনি হয়ে গেল।নার্গীস আমার পেন্টের বেল খুলতে চেষ্টা করল,আমি সহযোগিতা করলাম,আমার পেন্ট নীচের দিকে নামিয়ে আমার বাড়া বের করে নিল এবং তার দুহাতে আমার বাড়াকে মোচড়াতে লাগল, আমি নার্গীসের ব্লাউজ খুলে তার দুধগুলো বের করে নিলাম, আহ কি সুন্দর দুধ!নার্গীসের দুধ যে না চোষেছে তাকে কখনো বুজানো যাবেনা এ দুধের কি মজা।নার্গীসকে বুকে চেপে ধরে খাটের উপর বসা থেকে শুয়ায়ে দিলাম,তার মাংশল গালে, ঠোটে, চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগলাম, তারপর তার দুধ চোষতে লাগলাম,নার্গীস মৃদুস্বরে বলতে লাগল আমার দুধ কামড়ে চোষে খেয়ে ফেল,আহ আমার কি ভাল লাগছে! দিদার আমার দুধ চোষতে জানেনা, সে শুধ তার মাল আউট করে আর আমার মাল আউট করতে জানেনা।আমার মাষ্টার সাহেব ও আমার মাল আউট করটে জানত,তুমিও ভাল আউট করতে পার, তোমাদের চোদন ণা খেলে আমি চোদন কি জিনিষ কখনো বুঝতেই পারতাম না।এভাবে চলল অনেক্ষন, নার্গীসের বকুনির তালে তালে আমি নার্গীসের সারা শরীরে জিব চালানো শুরু করলাম,আমার দুহাতে তার দু দুধ আর জিবে সারা শরীরে চাটোনিতে নার্গীস যেন আরো পাগল আর উত্তেজিত হয়ে উঠল,আমার উত্থিত বাড়া তার শাড়ীর উপর দিয়ে নার্গীসের সোনাতে গোতা মারছিল, চাটোনীর পর নার্গীসের শাড়ী খুলে ফেললাম, আহ কি সুন্দর সোনারে,আঙ্গুল দিয়ে দেখলাম পুরোটা ভিজা,তর্জনি আঙ্গুল ঢুকিয়ে ঘুরিয়ে দিলাম, নার্গিস আরামে শির শির করে উঠল,আমি খাট হতে নামলাম, নার্গিসের সোনায় মুখ দিলাম,জিব দিয়ে চোষতে লাগলাম, নার্গিস মাগো মরে গেলামগো,আমর কেমন লাগছেগো, ইসস ওহ মাগো,আর করনাগো,তারাতারি তোমার বাড়া ঢুকাওগো বলে জোরে জোরে চিৎকার করতে লাগল,আমি আস্তে পাশের কেও শুনতে বলে একটা ধমক দিলাম।নার্গীসের চিৎকার বন্ধ হলনা,আমি অনেকবার নার্গিসকে চোদেছি কিন্তু এত সেক্সী চিতকার তার মুখে কখনো শুনিনি, নার্গীস যেন আজ উম্মত্ত পাগল হয়ে গেছে।আমি ও মজা পাচ্ছিলাম আরো বেশী শিঙ্গার করতে লাগলাম।নার্গীস শেষ পর্যন্ত উঠে বসে গেল,আমার মাথাকে তার সোনার ভিতর চেপে ধরে ইস আহ ওহ করে চিৎকার করতে লাগল।আর বলতে লাগল হয়ছে এবার ঢুকাও না, তুমি আমার সোনার সব মাল খেয়ে শেষ করে ফেললে যে,আমি দাড়ালাম আমার বাড়াকে নার্গীসের মুখে ঢুকিয়ে দিলাম নার্গীস পাগলের মত চোষতে লাগল আর গোঙ্গাতে লাগল,কিছুক্ষন চোসার পর আমি আবার তার সোনা চোষটে লাগলাম, নার্গীস এবার সুখে কেদে ফেলল,বলল আমায় আর কত কাদাবে তুমি শুধু আমকে কষ্ট দিবে নাকি ঢুকাচ্ছনা কেন?
আমি আর কষ্ট দিতে চাইলাম না, তাকে শুয়ালাম, পা দুকানি খাতের বাইরে কোমর হতে শরীরের উপররে অংশ খাটের উপরে, পাকে ফাক করলাম, সোনার মুখ ফাক হয়ে গেল,আমার বাড়ার মুন্ডিটাকে তার সোনার ঠোটে লয়েকবার উপর নীচ করে ঘষে দিলাম নার্গীস ইস করে কেপে উঠল,আমি মুন্ডিটা ঢুকিয়ে আবার দুধ চোষতে লাগলাম নার্গীস নিচ থেকে ঠাপ ডিয়ে আমার বাড়াকে ঢুকাটে চেষ্টা করল,পারলনা, আমি ইচ্ছে করে ঢুকালামনা।নার্গীস সত্যি সত্যি কেঁদে ফেলল,নার্গীসের কান্না দেকে আমার ভাল লাগলে ও মন জ্বলে উঠল, আমি আর দরি করলাম না এক ঠাপে তার সোনার ভিতর পুরো বাড়া ঢুকিয়ে দিলাম।নার্গীস আহ করে শব্ধ করে একটা মুচকি হাসি দিল,নার্গিসের সোনার ভিতর আমার পুরো বাড়া এক হাতে তার এজ দুধ এবং মুখে অন্য দুধ টিপা চোষার মাধ্যমে আমি ঠপাতে লাগলাম, নার্গীস প্রতিবারে কেপে আহ ইহ করে চোদনে সাড়া দিচ্ছিল, এভাবে কিছুক্ষন ঠাপানোর পর নার্গিস কেপে উঠে আমাকে আরো শক্ত হাতে জড়িয়ে ধরে মাল বের করে দিল, কয়েক সেকেন্ড এর মধ্যে আমি ও মাল ছেড়ে দিলাম।
চোদন ক্রিয়া শেষে বাথ রুম করে আমরা পরিস্কার হলাম,আমার জন্য আগে থেকে নার্গীস ভাত রান্না করে রেখেছিল, খেয়ে দেয়ে আবার আলাপে মন দিলাম।
* বকুনির ভিতর তোমার কোন মাষ্টারের কথা বলছিলে যেন, কে সে জানতে পারি?
* হ্যাঁ পার, তবে আজ নয়, আগামী সাপ্তাহে তুমি যখন আবার আসবে তখন বলব।
* তখন চোদব না কাহিনি শুনব।
* দুটোই, প্রথমে চোদবে তার পর কাহিনি শুনবে, আমার মাষ্টাররে কাহীনি, যার কথা গোপনে চুরি করে শুনে তুমি আমাকে বিয়ে করনি,
ভুল করেছিলাম, তোমাকে বিয়ে না করাটা আমার জীবনের সব চেয়ে চরম ভুল। এটা বলে আমাকে আর কখনো লজ্জা দিওনা।
অনেক্ষন আলাপের পর তার গালে একটা চুমু দিয়ে, দুধ টিপে দিয়ে আস্ছে সাপ্তাহে আসার বানী শুনিয়ে বিডায় নিলাম,নার্গীস ও বাপের বাড়ী চলে গেল।

No comments:

Post a Comment