Sunday, August 8, 2010

মামাতো বোনকে প্রানভরে চোদলাম (Mamato Bon Ka Pran Vora Chudlam)

mamato bon

 

আমি, আমার মা ও বাবা এই তিনজনের পরিবারকলকাতার একটি ছোট্ট গ্রামে বাস বাবামার একমাত্র সন্তান, সবেমাত্র উচ্চ মাধ্যমিক পাশ করলাম, বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার প্রস্তুতি নিচ্ছি, বাবামা দুজনেই চাকরীজিবী সকাল নয়টায় বেরয় পাচটায় ফেরে
আমার ভর্তি হতে এখনো অনেক বাকি তাই বাসায় একা একা থাকি, সময় কিছুতেই কাটেনা, এরি মধ্যে আমার মামাতো বোন আমাদের বাসায় বেড়াতে আসল, পাচ ছয়দিন থাকবে এ আশায়সে কলকাতায় শহরে থাকে গ্রামে তেমন আসেনাসে আসাতে আমার একাকীত্ব কাটল, মাবাবা অফিসে চলে গেলে আমর দুজনে বসে বসে আলাপ করতাম
মামাতো বোনের বর্ননা আপনাদের বলা দরকারপাঁচ ফুট চার ইঞ্চি লম্বা, ফর্সা, গোলাকার মুখমন্ডল, দুধের মাপ বত্রিশ, দৃস্টিনন্দন পাছা, সুরেলা কন্ঠের অধিকারিনী, কন্ঠে যেন তার সেক্স আছেআলাপের সময় আমি তার দুধের দিকে মাঝে মাঝে তাকাতাম, মনে মনে ভাবতাম আহ একটু ধরতে পারতাম, টিপে দেখতে পারতাম! কিনতু সাহস করতে পারতাম না, কোন দিন এর পুর্বে কোন নারি শরীর স্পর্শ করিনাইসে যখন আলাপের মাঝে সোফার উপর তার হাটু মোড়ে বসত পেন্টের নীচে ঢাকা তার ভোদার দিকে আমি তাকিয়ে দেখতামপ্রথম দিন থেকে আমার এ আড় দেখা সে লক্ষ্য করলে ও কিছু বলতনাতার আসার তৃতীয় দিন দুপুরে আমি ঘুমাচ্ছিলাম, গভীর ঘুম, আমি ঘুমে লক্ষ্য করলাম কে যেন আমার বাড়া নিয়ে খেলছে, আমার বাড়া ফুলে টাইট হয়ে গেছে,আমার শরীরে উষ্নতা অনুভব করছি,তবুও না জানার ভাব ধরে আমি ঘুমিয়ে আছি,আমর বাড়া নিয়ে অনেক্ষন হাতে খেলা করার পর মুখে চোষতে লাগল,এক পর্যায়ে আমার মাল বেরিয়ে গেল তার মুখের মধ্যে আমি লাফিয়ে উঠলাম,সেও উঠে দাড়াল লজ্জায় ও সেক্সের কারনে তার মুখ লাল হয়ে গেলআমি জড়িয়ে ধরে বললাম আজ মা বাবা আসার সময় হয়ে গেছে কাল আমি তোমার লজ্জা ভেঙ্গে দেবপরের দিন মা বাবা চলে যাওয়ার পর আমাদের চঞ্চলতা বেড়ে গেল কিন্তু সে আমার কাছে আসতে চাইল না,কোথায় যেন লুকিয়ে গেল, আমি খুজতে লাগলাম,অনেক খোজাখুজির পরে তাকে পেলাম আমদের গেস্ট রুমে ভিতর থেকে দরজা বন্ধ না করে ঘুমের ভানে শুয়ে আছেআমি তার পাশে বসলাম তার কুন সাড়া নাই, সত্যি কি ঘুম? আমি জাগাতে চাইলাম নাআস্তে করে তার দুধে হাত রাখলাম, টিপতে লাগলাম, কাপরের উপর দিয়ে আরাম পাচ্ছিলাম না, ধীরে তার কামিচ খুলতে শুরু করলাম সে নির্বিকারযেন কিছু জানতে পারছেনা, শরীরের উপরের অংশ নগ্ন, একটা মাই মুখে পুরে চোষতে লাগলাম, তার সুড়সুড়ির কারনে শরীরকে বাকা করে ফেলল, আমি বুঝলাম সে জাগ্রত, আলাদা একটা অনুভুতি আলাদা একটা আরাম নেওয়ার জন্য সে অভিনয় করছেঅনেক্ষন ধরে একটা মাই চোষা একটা টেপার পর সে চোখ খুলল এবং জড়িয়ে ধরে বলল অরুপদা তুমি আমাকে কিরুপ দেখাচ্ছ, আমি যে আর সইতে পারছিনা এবার ঢুকিয়ে ঠাপ দাওনাআমি তার পেন্টি খুললামআহ কি সুন্দর ভোদা! জিব দিয়ে চাটতে লাগলাম আমার মাগী বোনটি যেন মাইরের আঘাতের মত আর্ত চিকার শুরু করল, আহ দাদা, কি করছরে, আমি মরে যাবরে, ইহরে, আমার সোনা ফাটিয়ে দাওনারে, দেরী করছ কেনরে, পাশে বাড়ী থাকলে হয়ত তার চিকারে লোকজন এসেই পরতসে উঠে গেল আমার বাড়া ধরে চোষা আরম্ভ করল, এমন চোষা চোষল মনে হল শরীরের সাথে লাগানো নাথাকলে সে খেয়েই ফেলতআমি আর পারছিলাম না আমার ছয় ইঞ্চি লাম্বা বাড়াটা তার ভোদার ভিতর এক ঠেলায় ঢুকিয়ে দিলামভিতরে গরম অনুভব করলাম, মাগী বোনটা আহ করে উঠল, আমি ঠাপাতে লাগলাম, সেও নীচের দিক থেকে ঠেলতে লাগল, অনেক্ষন ঠপানোর পর তার আহ আহ করার মাঝে আমার মাল তার গুদ ভরিয়ে দিল আমার চোদন সেদিনের মত শেষ হল
তারপর প্রায় আটদিন মাবাবা চলে যাওয়ার পর আমরা চোদাচোদি করতাম আমাদের এই চোদাচোদি তার বিয়ের পর চলছিল, বিয়ের পরের চোদার কাহিনি আরেকদিন বলবআজ এতটুকু

No comments:

Post a Comment