Sunday, August 8, 2010

বাড়ন্ত কদবেল ইপু (Baronto Kodbal epeu)


দুর সম্পর্কের ভাগ্নী ইপু । হঠাৎ তরতর করে বড় হয়ে গেছে। কয়েক বছর আগে খালাম্মার বাড়ীতে গিয়ে দেখে আমি চোখ ফেরাতে পারি না। এই মেয়ে কী হয়ে গেছে? বয়স কত, ১৬ কি ১৭ হবে। কিন্তু যৌবন টসটস করছে সারা শরীরে। এই মেয়েকে দেখে শরীরে আগুন না লাগলে সে ব্যাটা পুরুষই না। আমি দেখেই মামাটামা ঝেড়ে ফেললাম মন থেকে। এই মালের সামনে কিসের মামা। ভীষন উগ্র খাড়া টাইট স্তন দুটো ব্রা ছিড়ে বেরিয়ে আসতে চাইছে পাতলা কামিজের আবরন ভেদ করে। কেন যে এরকম পাতলা জামা পরেছে মেয়েটা যে কোন পুরুষের লিঙ্গ টনটন করে উঠবে দেখে। ওর দুধগুলো কী জিনিস এই মেয়ে কি জানে না? মেয়েটা বরং নেংটো দাড়িয়ে থাকলেও এতটা উত্তেজিত হতাম না বোধহয়। কী পরেছে ব্রা? কী ব্রা ওটা? দুধকে এত সুন্দর মোহনীয় উদ্ধত রূপ দেয়। ওকে শুধু ব্রা পরা অবস্থায় দেখলে আমি বোধহয় অজ্ঞান হয়ে পড়ে যেতাম। কোন মানুষের দুধ এত সুন্দর হতে পারে? হায় কার ভাগ্যে এ দুধগুলো পড়বে কে জানে, তবে আমার জন্য যে নয় সে তো জানাই আছে। আমি সম্পর্কে মামা, আমাকে ও কখনো খেতে দিবে না। এমনকি দুলাভাই হলেও দুষ্টামির ছলে হাত দিতে পারতাম ওই মোহনীয় স্তনে, টিপে টুপে দিতে পারতাম খুনসুটি করে। এখন লুকিয়ে চেয়ে থাকা ছাড়া আর কিছু করার নেই। মেয়েটা এমন হারামী ওই উদ্ধত স্তনযুগল দেখিয়ে বেড়ানোর জন্য ওড়না পর্যন্ত পড়েনি বুকের ওপর। ওড়না একটা জর্জেটের আছে বৈকি, কিন্তু তা দুই স্তনের মাঝখানে পড়ে থাকে। আমি আর কিছু না পেরে কল্পনায় এনে চুষলাম আর চুদলাম কয়েকবার। ফলে বারবার মাল বের হলো। ইপুকে চোদার জন্য আমি আজীবন অতৃপ্ত থাকবো। ইপুর স্তন প্রদর্শনীর সাথে আইলীনের স্তন প্রদশর্নীর মিল আছে। দুজনের ব্রা পরার কায়দা একই। আইলীনকে অবশ্য অনেক বেশী চুদেছি কল্পনায়। তবে ইপুকে আমি ভিন্ন কায়দায় চাই। ওকে আমি জোর করে করতে চাই। জোর করে করার মধ্যে যে মজা আছে তার সব উপাদান ওর শরীরে বিদ্যমান। প্রথমে ওকে আমি পেছন থেকে জাপটে ধরবো। হাত দুটো সরাসরি ওর পুরুষ্ট দুটো স্তনে চেপে ধরে কপাত কপাত করে কচলাতে থাকবো কামিজের উপর দিয়ে। ও চমকে উঠে বলবে মামা আপনি কী করছেন। আমি বলবো, আমি তোমাকে খাবো। তুমি কোন ঝামেলা করবা না। তোমার দুধগুলো আমার মাথা নষ্ট করে দিয়েছে। তুমি আমার দোষ দিতে পারবে না। আমি তোমার আপন মামা না। তোমার টাইট দুধগুলো দেখে আমি পাগল হয়ে গেছি। ইপু বলবে, মামা আপনি একটা ইতর অসভ্য। আমি হেসে বলবো, ঠিক বলেছো আমি ইতর অসভ্য, তোমাকে এখন আমি অসভ্যের মতো চুদতে চাই। বলেই ফড়াৎ করে কামিজটা ছিড়ে ফেলবো। বেরিয়ে আসবে ব্রা, শুধু ব্রা থাকবে। আমি মুখ নামিয়ে ব্রার উপর নাক ঘষবো। কী সুন্দর ফর্সা সুগোল দুধ দুটো ব্রার ভেতরে আবদ্ধ হয়ে আছে। আমি নগ্ন উপরের অংশে কামড় বসাবো। ইপু ছেড়ে দাও ছেড়ে দাও বলে কাদতে থাকবে, তাতে আমি আরো জোর করে চেপে ধরবো ওকে। টেনে ছিড়ে ফেলবো ব্রা-র ফিতা টিতা। বেরিয়ে আসবে গোলাপী কমোদ স্তনযুগল। আমি ক্ষুধার্তের মতো ঝাপিয়ে পড়বো বাদামী স্তনের বোটা দুটোয়। মুখে পুরে পাগলের মতো কামড়ে কামড়ে চুষতে থাকবো। ইপু ছাড়া পাবার জন্য ঝাপটা ঝাপটি করবে। কিন্তু আমার কঠিন কামড় ওর স্তনের ওপর, আমার মুখ সেটে আছে ওর দুধের মধ্যে। চুষতে চুষতে আমি ওর দুধ বের করে ফেলতে চাই। পনের মিনিট পর মাথা তুলবো আমি। ক্লান্ত হয়ে গেছে আমার জিহবা চুষতে চুষতে। ক্ষিদে মিঠেছে কিছুটা। বললাম ব্যাথা পেয়েছ খুব তাই না? ইপু কঠিন গালিগালাজ করতে থাকে আমাকে। আমি বলি গালি দিও না। আমার কাজ এখনও শেষ হয়নি। তোমাকে ধরে চুদবো আমি এখন। একেবারে রামচোদা। রেডী হও। সালোয়ার খোলো, নইলে ছিড়ে ফেলবো। ইপু একটু নরম হলো। মামা যা করছেন আর কিছু করবেন না। আমি পারবো না। আমি বলি তুমি জানো আমি তোমাকে জোর করে ঢুকাতে পারবো। বাধা দেয়ার চেষ্টা করলে বেশী ব্যাথা পাবে। ও তখন কাদো কাদো স্বরে বললো,
-মামা আপনি আমার ওই ক্ষতিটা করবেন না। আপনার পায়ে পড়ি। আমি একটু নরম হলাম, বললাম -তাহলে তুমি আমাকে আরাম করে তোমার দুধগুলো খেতে দাও। দুধ খেতে খেতে তোমার পাছার উপর ঠাপ মারতে দাও, ঠাপ মারতে মারতে আমি তোমার পাছার উপর মাল ফেলে দেব, তাহলে আর তোমাকে চোদা লাগবে না। তোমাকে তার জন্য পুরা নেংটা হতে হবে। তোমার নেংটা পাছায় আমি ঠাপ মারতে চাই। ও নিরুপায় হয়ে রাজী হলো। আমি এই সুযোগে ওর নগ্ন শরীরটা আরেকবার চুষে খেলাম। দেখলাম এক কিশোরীর সেক্সী শরীরের পুরোটা। দুহাতে দুটো স্তন মুঠোয় ধরে ওর পাছার উপর উঠে ঠাপ মারতে মারতে মাল বেরিয়ে গেল গলগল করে। আহ কি শান্তি। পৃথিবীর সবচেয়ে সুন্দর মালটাকে খেলাম চেটেপুটে।
- আচ্ছা তুমি তোমার দুধগুলো এভাবে দেখিয়ে বেড়াও কেন?
-কোথায় দেখিয়ে বেড়াই?
-আমার মাথা কেন খারাপ হলো তাহলে?
-সেটা আপনি জানেন
-তুমিও জানো। তুমি এরকম পাতলা টাইট জামা পড়ে তোমার দুধগুলো বের করে ঘুরে বেড়ালে কার মাথা ঠিক থাকে বলো তো। আমি অনেক চেষ্টা করেও মাথা ঠিক রাখতে পারিনি। তোমার দুধগুলোই দায়ী আজকের ঘটনার জন্য
-আমি তো ওড়না পরি।
-তোমার ওড়না কি তোমার দুধ ঢেকে রেখেছিল? আচ্ছা তুমি সত্যি করে বলোতো তুমি চাওনি লোকে তোমার দুধ দেখে উত্তেজিত হোক? তুমি আমাদেরকে দেখাতে চেয়েছ তোমার দুধ কতবড় হয়েছে, এবং কতটা অরক্ষিত। তুমি চেয়েছো কেউ না কেউ এগুলো ধরে টিপাটিপি করুক।
-আপনি বেশী জানেন
-বেশী না, সত্যি জানি।
-ঘোড়ার ডিম জানেন
-তুমি স্বীকার করছো তাহলে
-আপনি আমাকে জোর করে ধরবেন আমি কখনো ভাবিনি
-জোর করে না ধরে কোন উপায় ছিল
-কেন?
-তুমি কি আমাকে আপোষে দিতে
-আপনি আপোষে চেয়েছেন?
-চাইলে দিতে?
-চেয়ে দেখতেন
-কীভাবে চাইবো, তুমি তো সম্পর্কে ভাগ্নী
-ভাগ্নীকে জোর করতে লজ্জা লাগে না
-লাগে, কিন্তু বিব্রতভাব কেটে গেছে, লজ্জাও কেটে গেছে
-কিন্তু আমার যে আঘাত লাগলো
-কোথায়, দুধে? আমি ওষুধ লাগিয়ে দেবো
-না মনে
-মনে?
-হ্যা, আপনি আমার মনে খুব কষ্ট দিয়েছেন। আপনাকে আমি ভীষন পছন্দ করতাম। ভদ্র মনে করতাম। আপনার ভেতর যে একটা পশু বাস করে জানতাম না। আপনি কী করে এটা করতে পারলেন? আমি কিছুতেই মানতে পারছি না।
-তুমি আমাকে পশু বানিয়েছো। তোমার এই নরম তুলতুলে দুধ দুটো। এদুটো একটু লুকিয়ে রাখলে, আমি আজ তোমার উপর ঝাপিয়ে পড়তাম না।
-সেজন্যই তো লুকিয়ে রাখিনি। নাহলে আপনাকে কীভাবে পেতাম
-কী??? তোমার মাথা ঠিক আছে?
-ঠিক আছে মামা। আপনাকে পাবার জন্য আমি পাগল ছিলাম। কিন্তু কাছে যাবার কোন রাস্তা পাচ্ছিলাম না। আজকে আমি সুযোগটা করে রেখেছিলাম আপনার জন্য
-কী সাংঘাতিক মেয়ে তুমি
-হি হি হি
-না তুমি ভালো মেয়ে না, আমি যাই
-না এভাবে অর্ধেক রেখে যেতে পারবেন না।
-অর্ধেক কোথায়
-আপনি আমাকে ঢুকান নাই
-এখন ঢুকাতে পারবো না
-প্লীজ মামা, আমার খুব কষ্ট হবে তাহলে।
-কিন্তু আমার তো মাল বেরিয়ে গেছে। নরম হয়ে গেছে এই দেখো।
-এটা এত নরম এখন, আপনি তাহলে আমার দুধ চুষে খান, এটা আমি হাতে কচলাই বড় হয়ে যাবে।
-দুধ খেলেও এখন এটা শক্ত হবে না। তার চেয়ে এটা ধুয়ে আনি আমি, তুমি আমার লিঙ্গটা চুষলে শক্ত হবে আবার, তারপর তোমাকে চুদতে পারবো।
-ঠিকাছে ধুয়ে আনেন, আমি চুষবো।
পালাবে সন্দেহ করে আমি ওকে নিয়ে বাথরুমে ঢুকলাম। বাতি জালালাম। দরজা বন্ধ করলাম বাথরুমের। এবার নতুন খেলা হবে নিরাপদে। মাগী এখন আপোষে চোদা দেবে। ওকে দিয়ে লিঙ্গটা ধোয়ালাম। উপুড় হয়ে যখন ধোয়ার কাজ করছিল তখন ওর পুরুষ্ট স্তন দুটো টসটসে বোঠা নিয়ে দুলছিল। আমি ফল দুটো হাত দিয়ে আরো দুলিয়ে দিলাম। কী আশ্চর্য এই দুটি গোলকার পেলব মাংসপিন্ড। মাখনের মতো নরোম। আমি আবার খেলতে শুরু করলাম চেপে ধরে


sexy epeu

No comments:

Post a Comment