Sunday, August 8, 2010

Telephone Oprator lili (টেলিফোন অপারেটর লিলি )


সকালে ঘুম থেকে উঠেই দেখি ধোনমামা তাবু হয়ে আছে। কিছুতেই নামে না। কি মুশকিল। অনেকদিন এতটা শক্ত হয় না। কাজের সময়তো নয়ই। মনে পড়লো কাল রাতে অফিসের লিলিকে নিয়ে চিন্তা করেছি। লিলিকে বিছানায় চেপে ধরতে না ধরতেই ঘুমিয়ে পড়ি। লিলিকে কখনো খারাপ চোখে দেখতাম না। মানে ওকে কখনো ধরবো, চুদবো এসব ভাবনা কখনোই ভাবিনি। স্নেহের চোখেই দেখতাম মেয়েটাকে। স্বামীসোহাগ বঞ্চিত মেয়েটা। কিন্তু ইদানীং লিলি তার শরীরের বাঁকগুলো প্রদর্শনের চেষ্টা করে যাচ্ছে। এই জিনিসটা আমি উপেক্ষা করতে পারিনা। কেউ যখন তার শরীরটা উপভোগের জন্য আমার সামনে মেলে দেয়, আমি তাকে বারন করতে পারি না। যতটুকু সম্ভব খেয়ে নেই। লিলি হয়তো আমার জন্য প্রদর্শন করছে না, কিন্তু আমার সামনে তার পাতলা জর্জেট শাড়ীতে মোড়ানো শরীরটা ঘুরে বেড়ায় তখন বুকের দুটি উচু পাহাড়, পাছার বাঁকগুলোতে আমার চোখ দুটো ঘুরে আসে আপাতঃ ভালোমানুষির মুখোশে। মাত্র কবছর আগেও ওর স্তনের সাইজ ৩২ হতো না। ব্রা পরলে বেখাপ্পা লাগতো। এখন দেখি ৩৬ সাইজের মতো বুক বেরিয়ে গেছে। আমি শিওর যে ওগুলো ঝুলে গেছে। কারন আরো ছোট অবস্থাতেই দেখেছি ঝুলে গেছে। কিন্তু এখন সেই ঝুলন্ত অবস্থাতেই বড় হচ্ছে ওদুটো। এবং আমি লিলির ঝুলন দুধের কথা ভাবি আর শক্ত হই মাঝে মাঝে। লিলি কী ভাববে জানলে? খুব খারাপ। তবু একটা সম্ভাবনা আছে খুশী হবার। কারন অনেকদিন সে হয়তো যৌন আনন্দ থেকে বঞ্চিত। এই বয়সে যে মেয়ে এই স্বাদ জানে তার পক্ষে না করে থাকা কঠিন। তাই আমি ওকে নিয়ে শুলে আনন্দিতই হবে লিলি। আমি একদিন ধুম করে ওর বাসায় গিয়ে হাজির। বাসায় সে একা থাকে।
-লিলি আজকে তোমার এখানে থাকবো
-কেন
-ইচ্ছে হলো
-আসল ঘটনা কি। ভাবীর সাথে ঝগড়া করেছেন?
-ঠিক ধরেছো। তুমি খুব বুদ্ধিমতি।
-আপনার চেহারা দেখেই বুঝেছি কোন একটা অঘটন ঘটিয়ে এসেছেন। নাহলে জীবনেও আপনি আমার বাসায় আসেন না।
-আমি ভাবছি দুদিন তোমার এখানে লুকিয়ে থাকবো। খাবো, তোমার সাথে গল্প করবো, ঘুমাবো।
-বলেন কী
-কেন, থাকতে দেবে না আমাকে
-না, মানে আপনি তো সেরকম থাকার লোক না
-তোমার কোন আপত্তি আছে, থাকলে বলো অন্য কোথাও চলে যাই
-আরে না না, আপনি থাকেন।
-তোমার স্বামী আসবে না তো?
-সে চিনে না এই বাসা
-খুব ভালো, তোমার স্বামী, আমার বউ, আমরা দুজনের কাছ থেকে পালিয়ে দুজন।
-হি হি হি
-লিলি
-কী
-তুমি ইদানীং সুন্দর হয়ে উঠছো কেমন যেন
-তাই নাকি
-সত্যি, বউয়ের সাথে ঝগড়া হবার পর সেকারনেই তোমার কাছে আসতে ইচ্ছে হলো
-বুঝলাম না
-বুঝলে না। রাগ করে চলে যাবো তেমন কোন সুন্দরী তো আমার নেই। তখন তোমার সুন্দরী হয়ে ওঠার কথা মনে হলো। এমন বঞ্চিত সুন্দরী একা একা থাকে, সে তো হয় না। তার সাথে গিয়ে দুটো দিন থেকে আসি, সুখস্পর্শ করে আসি।
-ভাইয়া, আপনি কী বলছেন এসব
-সত্যি লিলি
-তুমি কোন 'না' করতে পারবে না। আমি ইচ্ছে মতো থাকবো তোমার কাছে। যা ইচ্ছে করবো। বাধা দিতে পারবে না।
-যা ইচ্ছে? যা ইচ্ছে কী কী
-ঠিক জানি না। তবে তোমার হাতের রান্না খাবো, তোমার চুল ধরে টানবো, নাক ধরে টিপবো খুনসুটি করবো, কাতুকুতু দেবো, তোমার কোলে শুয়ে ঘুমাবো, তোমাকে জড়িয়ে ধরবো মোটকথা যা কিছু দুজনের জন্য আনন্দময় সব করবো। ব্যাথা লাগে এমন কিছু বাদে সব কিছু।
-আপনি একটা পাগল
-পাগল হলে পাগল। তোমার কোন আপত্তি থাকলে বলো, যাই গা।
-আরে না। আমার কোন আপত্তি নেই।
-তবে শোনো, তোমাকে এইসব বলছি কারন আমি দুদিন তোমার এখানে থাকলে তুমি আমি যতই ভদ্র ভালো মানুষ হই, সবচেয়ে বড় কথা আমরা দুজনই বিপরীত লিঙ্গের মানুষ। এমনকি দুজন অচেনা নারী-পুরুষও যখন একলা একটা ঘরে থাকে তখন বিভিন্ন রকম শারিরীক রসায়ন কাজ করে, নানান দুর্ঘটনা ঘটে। সেরকম কিছু আমাদের ঘটবে কি না জানি না, তবে আমি সেরকম কিছু ঘটলে সেটাকে দুর্ঘটনা বলতে চাই না। বলতে চাই যে সেটা নারী পুরুষের স্বাভাবিক আকর্ষন প্রতিক্রিয়া। আমি সে জন্য লজ্জিত বা অনুতপ্ত হতে চাই না। আমরা যা কিছুই করি না কেন সেটা সচেতনভাবেই করবো। আমরা দুজনেই নিজ নিজ স্বামী বা স্ত্রী থেকে বঞ্চিত তাই আমরা সেটা করলে তাতে লজ্জিত হবার কোন কারন নাই।
-আমি বুঝতে পারছি আপনার কথা। কিন্তু আপনাকে তো আমি সেরকম করে কখনো ভাবি নি।
-আমিও ভাবিনি। কিন্তু সত্যি কথা হলো তোমার ঘরে ঢুকে তোমাকে দেখার পর আমার শরীরটা কেমন যেন গরম হয়ে উঠছিল। তাই তোমাকে আগেভাগে সাবধান করে দিলাম
-সাবধান করে লাভ কি, আমি কি আপনাকে বাধা দিতে পারবো?
-কেন পারবে না, তুমি বাধা দিয়ে দেখো, আমি জোর করি কি না?
-আপনি জানেন আপনাকে আমি বাধা দিব না কোন কিছুতেই
-কেন?
-আপনাকে আমি ভয় পাই।
-ধেত, তুমি ভয় পেলে আমি তোমাকে ধরবোই না। আমি যাই তাহলে
-আরে না না, মানে আপনি কিছু চাইলে আমি না করতে পারি না
-কেন? বলো।
-আসলে আপনি আমাকে ধরলে সেটা তো আমার জন্য সৌভাগ্য। কটা মেয়ের এই সৌভাগ্য হবে।
-ওরে বাপ, এ যে নায়ক বানিয়ে দিলে আমাকে। কিন্তু লিলি বেগম, আমি তো নায়ক হতে চাই না আজ। আমি চাই প্লেবয় হতে। তুমি আমার প্লেগার্ল। রাজী?
-রাজী
-কাছে আসো।

এরপর লিলিকে দুহাতে আকর্ষন করে কাছে নিলামআমি বিছানায় বসা, লিলি সামনে দাড়ানোআমি মুখটা ওর বুকে গুজে দিলামনরম শাড়ী-ব্লাউজে মোড়ানো নরম স্তনে নাকটা ডুবিয়ে দিলামব্রা পরে নিদুই স্তনেই মুখটা ঘষে ঘষে ওম নিলাম চুমু খেলামপাছা দুটিতে দুইহাতনরম পাছা টিপতে লাগলামওর পাছাও এখন বড় হয়েছেএরপর বুক থেকে আচল ফেলে দিয়ে হাত দুটি স্থাপন করলাম লাল ব্লাউজের ভেতরে ঘাপটি মেরে থাকা তুলতুলে স্তনদুটির উপরধরেই বুঝলাম এর মেয়াদ বহু আগেই চলে গেছেএরকম দুধ আমি ফ্রী পেলেও খাই নাতবু এদুটো লিলির দুধ নিষিদ্ধ আনন্দের জন্য উত্তেজিত হলামওর ঝুলন দুধ নিয়ে খেলবো আজসবসময় টাইট দুধের স্বপ্ন দেখতামআজ ঝুলন দুধ নিয়ে আনন্দ পাবো, দেবোলিলিও নিশ্চয়ই এতদিন স্বপ্ন দেখেছে কেউ এসে ওর ঝুলন দুধগুলো খেয়ে ওকে সুখ দিক তাই পাতলা শাড়ী পরে আকর্ষন বাড়ানোর চেষ্টা করতোআমি তুলতুলে দুধগুলোকে ব্লাউসের উপর থেকেই কচলে কচলে একাকার করে দিলামতারপর কোলে বসালাম ব্লাউসের বোতাম খুলে নগ্ন স্তন দুটো হাতের মুঠোয় নিয়ে খেলতে লাগলামঝুলে পেটের কাছাকাছি নেমে গেছেকিন্তু বোটাদুটো অসাধারনটানটানওকে সামনে দাড় করালাম আবারএরপর ডানস্তনটার বোঁটা মুখে পুরে চোষা শুরু করলামলিলি সুখে চোখ বন্ধ করে আছেআমি চুষতে চুষতে বেশ মজা পেলামদুলতে দুলতে চুষলামএরপর দুই বোটা একত্র করে চুষতে শুরু করলামবউয়ের দুধগুলো ছোট বলে এ কাজটা কখনো পারতাম নাআজ লিলির গুলোকে করলামদুই বোটা একসাথে চোষার মধ্যে দারুন আনন্দএরপর ওর বগলে হাত দিয়ে কাতুকুতু দিলামইতিমধ্যে লিলি নিজেই ওর শাড়ী পুরোটা খুলে শুধু সায়া পরা অবস্থায়ওকে অদ্ভুত লাগছিল কালো সায়া পরা নগ্ন ঝুলন দুধ নিয়ে লিলি আমার সামনে দাড়িয়েআমি দুধ গুলোকে হাত দিয়ে দোল দিতে লাগলামএকটার সাথে একটা বাড়ি খেলো তুলতুল করেলিলি হাসতে লাগলো মজা পেয়েবললাম
-
অনেক তো চুষলাম আমিএবার তোমার চোষার পালা
-
কী
-
এটা কী (লম্বা খাড়া ধোন দেখিয়ে বললাম, প্যান্ট খুলে ফেলেছি ইতিমধ্যে)
-
ওমা....এতবড় এটা, আমি পারবো না ভাইয়া
-
কেন তোমার মুখের ছিদ্র এরচেয়ে ছোট নাকি
-
না,আগে কখনো চুষিনি এটা
-
আমারটা কি দেখতে খারাপ?
-
না, সুন্দরকিন্তু ভয় লাগে
-
ভয় নেই, এটা ধোয়া আছে,পরিষ্কারতুমি মুখে নিলেই বুঝবা
-
আচ্ছা তারপর ও সামনে হাটুগেড়ে বসে হাত দিয়ে ধরলো আমার পুরো শক্ত ধোনটাধরেই বোধহয় উত্তেজিত আরোচুমু খেল একটা মুন্ডিতেআমি মুন্ডিটা ওর গাল মুখে ঘষে দিলামমুখে পুরলো মুন্ডিটাআহ, আমার সে কী সুখচিরিক করে উঠলো ভেতরে এবার শালীকে ছাড়া যাবে না, বাড়াবাড়ি করলে জোর করে মাল ফেলে দেব মুখের ভেতরকিন্তু লিলি আস্তে আস্তে সহজ হলো, চুষতে শুরু করলো নীল সিনেমার নায়িকাদের মতোআমি ভেতর-বাহির উপভোগ করতে লাগলামবললাম, জোরে চোষো একদিকে ও চুষছে অন্যদিকে আমি ওর কানের লতিতে আদর করছিএকসময় সে সহ্য করতে পারলো নামুখ ফুটে বলে উঠলো
-
ভাইয়া আমাকে ঢোকান, আর পারছি না
-
ঢোকাচ্ছি তো
-
মুখে না, নীচেওইটার ভেতরে
-
ওইটা কোনটা
-
দুরছাই আপনি বুঝি জানেন না মেয়েদের ওইটা কী
-
তোমার সোনার ভেতরে?
-
হ্যা
-
কিন্তু সোনায় ঢুকালে অন্যায় হবে না? তোমার তো ডিভোর্স হয়নি
-
কিন্তু ভাইয়া আমি আর পারছি নাআমার রস বেরিয়ে যাচ্ছেপ্লীজ আমাকে ঢুকান
-
কনডম তো নাই
-
আমার আছে
-
তোমার আছে, বলো কীতোমার কাছে কনডম থাকে কী করে
-
অত কথা জিজ্ঞেস করেন কেনআপনি আমাকে চুদতে আসছেন, চুদেননা চুদে যাবেন কেন
-
না চুদে যাবো নাকিন্তু আরেকটু উত্তেজিত করো আমাকেপুরোটা মুখে নিয়ে চুষো এরকম মিনিটখানেক চোষার পর চরম উত্তেজনাকিন্তু আমার পরিকল্পনা ওর মুখের ভেতর মাল আউট করাসে বাসায় কনডম রাখে তার মানে সে মাগীঅন্যন্য মানুষকেও লাগায় নিশ্চয়ইমাগী হলে মুখে মাল ফেলে দিয়ে মজাটা নেইওকে বলবো নাবললে ক্যা কু করতে পারেঠাপ করে পুরো লিঙ্গটা মুখে চেপে ধরলাম চরম মুহুর্তে আর পারলাম না ধরে রাখতেচিরিক চিরিক করে মাল আউটপুরো সবগুলো মাল ঢেলে দিলাম লিলির মুখে, তারপর টেনে বের করলাম নরম হয়ে আসা লিঙ্গটাকে

-
এটা আপনি কী করলেন ভাইয়া
-
কেন
-
আমার মুখে সবগুলো ঢেলে দিলেন
-
মেয়েরা তো পছন্দ করে এটা খেতে, মজা না?
-
নোনতা, নোনতাই তো ভালো, কী সেক্সী গন্ধ? তোমার ভালো লাগে না?
-
কিন্তু এসব খাওয়া কী ঠিক
-
আরে ঠিক বেটিক বুঝি না, তোমাকে চোদাও কী ঠিক? তবুতো চুদবো
-
কই চুদলেন, মাল সব তো ছেড়ে দিলেন মুখে, এখনতো এটার মেয়াদ শেষ
-
আরে বোকা শেষ কই, এতো শুরুপ্রথম মালটা মুখে ছেড়ে দিলাম কারন এখন যদি আমি তোমার সোনায় এটা ঢুকাতাম, আধ মিনিটেই মাল আউট হয়ে যেতোতুমি কি আধ মিনিটের চোদা চাও
-
না, আমি অন্তত পনের মিনিট চাই
-
সেজন্যই তো, প্রথম মাল তাড়াতাড়ি আউট হয়, এখন আবার খেলা শুরু করবো আধঘন্টা পর, তখন দেখবা তোমাকে অনেকক্ষন ধরে চুদতে পারবোআমাদের তো সারাদিন রাত রয়ে গেছে আসলে এগুলো শান্তনার জন্যই বলাকারন ওকে চোদার চেয়ে বড় কাজ হয়ে গেছে, ওকে দিয়ে চোষালাম এটাতবু না চুদে ছাড়বো নাওর সোনার মজাটাও পেতে চাইমনে হয় সোনা লুজ হয়ে গেছে স্তনের মতোবাথরুমে গিয়ে লিঙ্গটা ধুয়ে এসে শুয়ে পড়লামআধাঘন্টা পর লিলি উঠলো আমার গায়ের উপরএবার পুরো নেংটাআমার পেটের উপর বসলে দেখলাম ওর সোনায় মালের ছড়াছড়িভেজাআমি একটা আঙ্গুল দিয়ে সোনাটা টেষ্ট করলামপিছলাঢুকানো যাবে সহজেইকিন্তু আমার লিঙ্গটা এখনো ছোটওকে বললাম মিনিটখানেক চুষে দিতে, তাহলে এটা শক্ত হবেরাজী হলো লিলি নরম লিঙ্গটা মুখে নিয়ে চোষা শুরু করলোচুষতে চুষতে আবার মোটা হয়ে উঠলে লিলি দেরী নাকরে বসে গেল ওটার উপর নিয়ে নিল নিজের সোনার ভেতরএখন আমি শুয়ে ও আমার পেটের উপর বসাসে নিজেই খেলতে শুরু করলো কোমর দুলাতে দুলাতে লিঙ্গটা ভেতর-বাহির করছে তালে তালেসে উটবস করছেওর ভেতরে গরম লাভার স্পর্শ পেলামআমিও নিচ থেকে মারতে শুরু করলামপনের মিনিট ওভাবে মারার পর বললাম এবার ডগি চুদবোতারপর ওকে ডগি ষ্টাইলে ফেলে মজার ঠাপ মারতে লাগলাম মারতে মারতে ফালা ফালা করে ফেললামউকি দিয়ে দেখলাম ওর ঝুলন্ত স্তন দুটো পাগলের মতো লাফ দিচ্ছে যেন ছিড়ে যাবে ওর বুক থেকেআসলে আমার মারটা ছিল কঠিনকারন ওর সোনাটা লুজ ছিলজোরে না মারলে উত্তেজনা আসছিলা না কিছুক্ষনের মধ্যে ওর ভেতর থেকে মাল খসলো, আমিও খসালাম


No comments:

Post a Comment