Sunday, August 8, 2010

Khelar Potul (খেলার পুতুল )

বাবা এ যে দেখছি বারো হাত কুকুরের তের হাত বিচি। কত না বয়স, কার সাইজের বাড়া। কি করে এমন জিনিস বানালি রে ? রোজ ধোনে তেল দিয়ে আচ্ছা করে টানতিস বুঝি ? আমি লজ্জায় একটা কথারও জবার দিতে পারলাম না। মাসীমা আমার ঠাটানো ধোনটা ধরে টানতে লাগল। যেন একটা খেলার পুতুল ওটা। হঠাৎ বাড়ার ছালটা টেনে পেছনে সরিয়ে দিল। এবার বেরিয়ে পড়ল বড় সড় সাইজের কেলাটা। মাসীমা ওটা দেখে হেসে বলল - ওরে বাপ, মুণ্ডিটা তো দারুন রে। বেশ তেলতেলে। হাত বাড়িয়ে সুইচটা একটু টিপে দেতো, ঘরের আলোটা জ্বলুক। একটু ভালো করে তোর ধোনের ফুটোটা দেখি। সুইচে চাপ দিতেই সারা ঘরটা আলোয় ভরে গেল। মাসীমা হুমরি খেয়ে পড়ল আমার বাড়ার উপর। কেলার ছালটা আরো ভালো করে ছাড়িয়ে নিয়ে বলল - তোর মুণ্ডিটার উপরে একটা তিল আছে রে। ধোনে তিল থাকলে কি হয় জানিস ? কি হয় ? আমি বোকার মত জিজ্ঞেস করলাম।
মাসীমা আমার ধোনটা ধরে বার দুয়েক নাড়িয়ে দিয়ে বলল - ভালো চোদনবাজ হয়। তুই মেয়েমানুষের গুদ মারতে পারবি খুব ভালো করে। শুনে আমি লজ্জায় লাল হয়ে উঠলাম। মাসীমা তেমনি করেই আমার ধোনটা নাড়িয়ে বলল - হ্যারে মলয় সত্যি কতরে বলতো, তুই কোন মেয়ের গুদে ঢুকিয়েছিস এই বাড়াটা ? সত্যি কথাই বললুম, না। বলিস কি ? মাসীমা যেন খুব অবাক হয়ে গেল। তুই তো একেবারে হাদারাম দেখছি। তোর বয়সী ছেলেরা এখন মাগী চুদে চুদে ধোনে কড়া ফেলে দিল - আর তুই এমন আখাম্বা বাড়[া নিয়ে বসে আছিস ? আহা বাড়াটার কি কষ্ট একবার ভাব দেখি। এত বয়স হয়ে গেছে, অথচ বেচারি কোন গুদে ঢুকতে পারল না। বলতে বলতে মাসীমা অন্য হাতের আঙ্গুলটা দিয়ে আমার তেলতেলে মুণ্ডিটা ঘষে দিল। তুই বরং এক কাজ কর। এটা নাহয় আমার গুদেই ঢুকা। তোর কোন আপত্তি আছে ? আমি চুপ করে রইলাম। - কি রে চুপ করে রইলি যে ? আমি উত্তর দিব কি, মাসীর ঐসব গা গরম করা কথা আর হাতের মুঠিতে বাড়া ধরে থাকায় সারা শরীরে প্রবল উত্তেজনা ফুটতে শুরু করেছে।
হাতের মুঠোয় বাড়াটা তেমনিভাবে শক্ত করে ধরে মাসী বলল - তোর জন্য নয়, তোর এই ধোনটার জন্য আমার বড় কষ্ট হচ্ছে রে! তুই এই বাড়া আজ আমার গুদে ঢোকাবি, ফ্যাদা ঢালবি গুদের মধ্যে, তারপর ছাড়ব তোকে, নইলে নয়। নে হাদারাম, হা করে দেখছিস কি, গুদের মধ্যে তোর আঙ্গুলটা ঢুকিয়ে দে। মাসীমার গুদের উপর ডান হাতটা রেখেছিলাম এতণ। ওর কথা শুনে ডান হাতের তর্জনীটা ঠেলে দিলাম। দেখি গুদটা রসে পেছল হয়ে উঠেছে। চাপ দিতেই পুচ করে ঢুকে গেল ভেতরে। মাসীমা পা দুটো অনেকটা ফাক করে বলল - হ্যা এই তো ঠিক আছে, আঙ্গুলা ঢুকিয়ে দে গুদের ভেতরে। হাদারাম, মেয়েমানুষের গুদ অনেক বড়, তোর এই আঙ্গুলের মত পাঁচটা ঢুকে যাবে। ঢোকা ঢোকা - নরম পেছল গর্তটার মধ্যে যত চাপ দেই ততই ওর ভেতরে ঢোকে, মাসীমা যেন ততই খুশী হয়। পুরোটা ঢুকাতে তবে যেন খুশী হলো মাসীমা - হ্যা ঠিক আছে, এবার ওটাকে গুদের ভেতর গোল করে খোড়াতে থাক। আঙ্গুলটা গুদের মধ্যে ঘোরাতে লাগলাম। ডান দিক থেকে বা দিকে ওপর থেকে নীচে। মাসীমা বলল - বেশ সুন্দর ঘোরাচ্ছিস তো! তা কেমন লাগছে ভেতরটা, ভালো ? ভেতরটা খুব নরম, না রে ? সায় দিয়ে বললাম - হ্যা খুব নরম।
একেবারে মাখনের মত তুলতুলে। আর খুব গরম। মাসীমা হাসে। মাসীমা এবার চিৎ হয়ে দুপা ফাক করে দিল। তারপর দুহাতে গুদের দুই ঠোট ফাক করে বলল - নে এবার গুদের সামনে হাটু গেড়ে বসে ধোনের মাথাটাকে গুদে ঢোকা। তারপরা আমাকে ধরে একটা ঠাপ দিলেই দেখবি ওটা গুদে ঢুকে গেছে। তাই করলাম। বাড়াটা গুদের মুখে রেখে এক ঠাপ দিতেই পচাৎ পক করে ঢোনটা পুরো ঢুকে গেল ভেতরে। মাসীমা সঙ্গে সঙ্গে দুপা দিয়ে আমার কোমড় জড়িয়ে ধরে বলল - আহ্। আরামে চোখ বন্ধ হয়ে গেল ওর। ফিসফিসিয়ে মাসীমা বলল - উ! কতদিন - কতদিন পর গুদে বাড়া ঢুকল রে! আস্তে আস্তে কোমড় ঠাপিয়ে ঠাপ দিতে আরম্ভ করলাম। মাসীমা বলল - এ ভালই হলো, তুই একটা গুদ পেলি, আর আমি পেলাম একটা বাড়া। তুই যা খুশী করতে পারিস আমায়, যা করতে বলবি তখন তাই করব, চুদতে চাইলেই কাপড় তুলে দেব।
ঠাপের গতি বাড়িয়ে দিলাম। আমার দশ ইঞ্চি বাড়াটা মাসীর পোড় খাওয়া গুদের মধ্যে খুব সহজেই যাতায়াত করতে লাগল। রসা গুদে বাড়ার যাতায়াতে পচাৎ পচাৎ শব্দ হচ্ছিল। মাসীমা চোখ বুজে ঠাপ খেতে খেতে বলল - নে নে, আরো জোরে দে, ফাটিয়ে দে আমার গুদ, মেরে ফেল আমায়। রাত মাত্র সাড়ে এগারোটা বাজে। তিনতলায় আমি নিশ্চিন্তে ঠাপিয়ে চলেছি মাসীমাকে, আর দেতালায় ঘুমুচ্ছে আমার মা- বাবা। তারা কল্পনাও করতে পারবেনা যে একটা মায়ের বয়সী মেয়েমানুষকে চুদে চলেছি। আমি মাসীমাকে চুদতে চুদতে বিভৎসভাবে ওর মাই পাছা টিপতে লাগলাম। এবার কি খেয়াল হলো, পাছা থেকে হাতটা সরিয়ে ওর পোদের ছেদার কাছে এনে একটা আঙ্গুল ওর পোদের মধ্যে দিলাম। ব্যাথা পেয়ে মাসীমা কাকিয়ে উঠল। এক হাতে ওর মাই মোচড় দিয়ে অন্য হাত পোদে রেখে বললাম, এবার কেমন মজা। মাসীমা ব্যাথায় মুখ বিকৃত করল। দারুন ঠাপ দিতে দিতে হঠাৎ মনে হলো আর পারছি না। তলপেটটা কেমন যেন ঝিনিক দিচ্ছে। আমার ভেতর থেকে তীরবেগে বেরিয়ে আসতে চাইছে এতন অবরুদ্ধ ফ্যাদা। আমি ওটা আটকাবার কোন চেষ্টা করলাম না। গল গল করে ঢেলে দিলাম মাসীমার গুদে। মাসীমা দুইহাতে আমাকে জড়িয়ে ধরল। আমি হুমরি খেয়ে পড়লাম ওর বুকের উপর।

No comments:

Post a Comment